বলিউড

ডিভোর্স দিতে পারেন রাজকে, বাড়ি তল্লাশির সময় রাজ কুন্দ্রার উপর চিৎকার করে কান্নায় ভেঙে পড়েন শিল্পা শেট্টি! উপস্থিত পুলিশ কর্মীরাই সামলান নায়িকাকে

প্রযোজক রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছিল শিল্পা শেট্টি স্বামীর এই কর্মকান্ডের ব্যাপারে কতটা জানতেন তা নিয়ে। তবে এবার জানা গেল আজ অর্থাৎ মঙ্গলবার রাজের জামিন খারিজ করে কোর্টের বিচারকরা আরো ১৪ দিন তাকে জেল হেফাজতে থাকতে বলেন।

আর আজই রাজকে নিয়ে মুম্বাই পুলিশ হাজির হয় শিল্পা এবং রাজের জুহুর বাংলোতে। পুলিশ সূত্রে খবর রাজ শিল্পার উপস্থিতিতেই তাদের বাংলো তল্লাশি চালায় পুলিশ।

জানা গেছে বাড়ি তল্লাশির সময়ই রাজের সঙ্গে বিবাদে জড়ান অভিনেত্রী। পাশাপাশি কেন রাজ পর্ন বানাতেন সেই প্রশ্ন তুলে সকলের সামনেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

সূত্রের খবর উপস্থিত পুলিশ কর্মীরাই সামলান নায়িকাকে। পাশাপাশি স্বামী রাজের এই কর্মকাণ্ডের কথা শিল্পা একেবারেই জানতেন না বলে দাবি করেছেন পুলিশের কাছে।

ফলে আরো একবার দ্বিধান্বিত নেটিজেনরা। শিল্পা এই ঘটনায় জড়িত কিনা তা এখনো স্পষ্ট কোনো উত্তর মেলেনি। পাশাপাশি এদিন জানা গেছে পুলিশ চেষ্টা করছে অভিনেত্রীর ফোন ক্লোন করার।

যাতে শিল্পার ফোনের সমস্ত রেকর্ড পুলিশের হাতে উঠে আসে। তার থেকে বোঝা যাবে অভিনেত্রী পর্ন কান্ড এর সঙ্গে জড়িত ছিলেন কিনা।

প্রসঙ্গত এর আগে শিল্পা দাবি করেছিলেন রাজ নির্দোষ। কিন্তু আজ তার এই প্রতিক্রিয়া বলাই বাহুল্য প্রমাণ করে দিয়েছে হয়তো তিনি নিজেও জানেন না আসল সত্যিটা কি।

Back to top button