বলিউড

‘সব চ্যালেঞ্জ সামলে নেব’! রাজ কুন্দ্রার গ্রেফতারের পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট আত্মবিশ্বাসী শিল্পা শেট্টির

গত সোমবার পর্ন কান্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড প্রযোজক রাজ কুন্দ্রা।তারপরেই নেটিজেনরা সরব হয়েছিলেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিও জড়িত কিনা সেই প্রশ্নে।

তবে সম্প্রতি মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে রাজের বিরুদ্ধে তাদের কাছে ব্যাপক তথ্য-প্রমাণ থাকলেও এখনও পর্যন্ত শিল্পার বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি। সেই কারণেই আপাতত পুলিশের কাছে হাজিরা দিতে হচ্ছে না অভিনেত্রীকে। তবে জানা গিয়েছিল রাজের গ্রেপ্তারের পরপরই সমস্ত শুটিং ক্যানসেল করেছিলেন শিল্পা। শিল্পার ঘনিষ্ঠদের মতে স্বামীর এই কেলেঙ্কারিতে যারপরনাই লজ্জিত অভিনেত্রী।

ফলে নিজেকে সরিয়ে নিয়েছেন রিয়েলিটি শোয়ের বিচারকের আসন থেকেও। এবার স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী।

পোস্টে আমেরিকান কার্টুনিস্ট, লেখক জেমস থার্বারের লেখা একটি বইয়ের পৃষ্ঠার ছবি তুলে ধরেছেন তিনি। সেই পৃষ্ঠার ইংরেজি বক্তব্য এর বাংলা অনুবাদ করলে দাঁড়ায় রাগ বা ভয় নিয়ে পিছিয়ে যাওয়া নয় বরং সচেতন হতে হবে আমাদের।এরপর শিল্পা নিজের মত ব্যাখ্যাও দেন।

পোষ্টের মাধ্যমে জানান অতীত কিংবা ভবিষ্যতের কথা না ভেবে তিনি বর্তমানকে নিয়ে বাঁচতে ভালোবাসেন। পাশাপাশি তিনি আত্মবিশ্বাসী যে সামনে যে চ্যালেঞ্জই আসুক না কেন তিনি ঠিক সামলে নেবেন। বলাই বাহুল্য তার এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। এদিন একাধিক অনুগামীকে তাকে সহানুভূতি জানিয়ে পোস্টে কমেন্ট করতে দেখা যায়।সকলেই তাকে পরামর্শ দিয়েছেন কঠিন পরিস্থিতিতে শক্ত থাকার।

Back to top button