বলিউড

ভেঙে পড়েছেন শিল্পা! ‘আইনের উপর ভরসা রয়েছে, সত্যের জয় হবেই’! রাজ কুন্দ্রা প্রসঙ্গে এবার সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি অভিনেত্রী শিল্পা শেট্টির

গত মাসে পর্নোগ্রাফি কান্ডের জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী বলিউড প্রযোজক রাজ কুন্দ্রা। কোর্টে তার জামিন খারিজ হওয়ার কারণে বর্তমানে জেলেই দিন কাটছে রাজের।

স্বামীর গ্রেপ্তারের পর থেকে এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি শিল্পা শেট্টি। তবে তার ব্যক্তিগত সম্মানহানি করার কারণে একাধিক সংবাদ মাধ্যমের বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেছিলেন কোর্টে। যে মামলা ধোপে টেকেনি।

এবার সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করলেন অভিনেত্রী। লম্বা পোষ্টের মাধ্যমে এই প্রথম মুখ খুললেন তিনি ।তবে জানালেন ভারতীয় আইন ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা রয়েছে তার। তাই স্বামীর গ্রেপ্তার প্রসঙ্গে এখনই কোনো মন্তব্য করতে রাজি নন তিনি।

পাশাপাশি সংবাদমাধ্যমকে অনুরোধ করেন যে তার দুই সন্তান রয়েছে, তাদের ওপর খারাপ প্রভাব পড়ছে গোটা ঘটনার। তাই তাকে নিয়ে ভুয়া খবর রটানো থেকে বিরত থাকতে বলেন তিনি সংবাদমাধ্যমকে। পাশাপাশি তার পরিবারের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়া যাতে কুৎসা না রটায় সেদিকেও নজর রাখতে বলেন তিনি সংবাদমাধ্যমকে।

শিল্পা তার পোষ্টের মাধ্যমে আরও জানিয়েছেন যে দীর্ঘদিন তিনি বিনোদন জগতের সঙ্গে জড়িত। কিন্তু এখন বিভিন্ন রকম চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাকে। কিন্তু দোষী প্রমাণিত না হওয়া পর্যন্ত তাকে নিয়ে গুঞ্জন বন্ধ করার অনুরোধ করেন তিনি।

বলাই বাহুল্য নেটিজেনদের একাংশ কিন্তু সহমত অভিনেত্রীর সঙ্গে কারণ এখনও পর্যন্ত গোটা কাণ্ডের সঙ্গে তার কোনো যোগসূত্র পাওয়া যায়নি।

Back to top button