বলিউড

বারো বছর বয়সে না ফেরার দেশে পাড়ি দিল অভিনেত্রী শিল্পা শেট্টির প্রথম সন্তান! শোকে কাতর বলিউড অভিনেত্রী

বলিউডের যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা সারমেয় প্রেমী হিসেবে পরিচিত তাদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি। তার চতুষ্পদ পোষ্য প্রিন্সেস শেট্টি কুন্দ্রাকে অভিনেত্রী যে নিজের সন্তানের মতোই ভালোবাসেন সে কথা তার অনুগামীদের সকলেই জানেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিকবার তার সঙ্গে নানান ফটো এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের দুঃসংবাদ দিলেন অভিনেত্রী। জানালেন তাঁর প্রিয় পোষ্য না ফেরার দেশে চলে গিয়েছে আজ অর্থাৎ বৃহস্পতিবার।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। যেখানে তার এই প্রথম সন্তানের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও তুলে ধরেছেন অভিনেত্রী। পাশাপাশি জানিয়েছেন তাকে হারিয়ে শোকাহত তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন এই পোস্ট ভাইরাল হতেই অনুগামীরা পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রীর। এবং কঠিন সময়ে তাকে শক্ত হওয়ার বার্তা দিয়েছেন তারা।

অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন প্রিয় পোষ্যকে হারানোর যন্ত্রণা কতটা গভীর তা যারা হারিয়েছে, তা কেবল মাত্র তারাই জানে। অভিনেত্রী এদিন জানিয়েছেন তার পোষ্যের মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তাদের জীবনে তা কখনই পূরণ করা সম্ভব হবে না।

Back to top button