বলিউডStory

নিজেকে অপারেশনের মাধ্যমেই এইরকম সুন্দর করে তুলেছেন শিল্পা শেট্টি, কোটি কোটি টাকা খরচের পরেই আজ এত জেল্লা অভিনেত্রীর

বলিউডের ফিটনেস অভিনেত্রী হিসেবে প্রথম সারিতেই যার নাম উঠে আসে তিনি হলেন শিল্পা শেট্টি। নিজের শরীর চর্চা এবং রূপচর্চা নিয়ে বরাবরই কড়া নজরদারি করেন শিল্পা। অভিনয় থেকে নাচ সবেতেই পারদর্শী করে তুলেছেন তিনি নিজেকে। তার সমস্ত গুণ এবং ফিটনেস নিয়ে তিনি বরাবরই সোশ্যাল মিডিয়ায় চর্চার শীর্ষে থাকেন।

তবে বর্তমানে তিনি তার স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি ব্যবসার ফাঁস হয়ে যাওয়ার কর্মকাণ্ড নিয়ে বিভিন্ন ভাবে চর্চায় উঠে এসেছেন। স্বামীর জন্য নেটিজেনরা অনেকেই শিল্পা শেটি কে বিভিন্ন প্রশ্নের সম্মুখীন করেছেন। এমনকি মিডিয়ার সামনে ক্যামেরার মুখোমুখি হতে হয়েছে শিল্পাকে।

৯০ দশকের একের পর এক হিট সিনেমার মাধ্যমে শিল্পা শেঠি লাইম লাইটে উঠে এসেছে। বলিউডে অনেকগুলি সিনেমা তার ঝুলিতে রয়েছে। মাঝে বেশ কয়েক বছর অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও বর্তমানে আবারও বলিউডের ফিরে এসেছেন অভিনেত্রী। তবে বর্তমানে আমরা যে শিল্পা শেটি কে পর্দায় দেখি যার রূপ নিয়ে আট থেকে আশি সকলের কৌতুহল রয়েছে সেই রূপের পেছনে রয়েছে হাজার একটি সার্জারি অপারেশন।

বলিউডে আসার আগে নিজেকে প্লাস্টিক সার্জারির মাধ্যমে সুন্দর করে তুলেছিলেন শিল্পা। তার অতীতের ছবি দেখলে কেউ চিনতে পারবেন না এখনকার আর তখনকার শিল্পাকে। পাশাপাশি দুটি ছবি রাখলে দেখা যায় তার মধ্যে আকাশ-পাতাল তফাৎ। যদিও নিজেরে এই সত্যি টিকে কখনোই গোপন করেনি শিল্পা। যখনই এই ধরনের প্রশ্নের মুখোমুখি হয়েছেন তিনি তখনই তিনি তার প্লাস্টিক সার্জারির কথা সকলের সম্মুখেই স্বীকার করেছেন।

অতীতে শিল্পার গায়ের রং ছিল কালো, নাক এতটা টিকলো ছিল না বর্তমানের মত। বলিউডে আসার আগে গায়ের রং থেকে নাক, চোখ, মুখ সব কিছুতেই প্লাস্টিক সার্জারি প্রয়োগ করেছিলেন তিনি। শিল্পা তার নাকের উপর দুবার অস্ত্রোপচার করে এবং গায়ের রং পরিবর্তনীয় বিভিন্ন সার্জারি করিয়েছেন।

বর্তমানে তিনি সৌন্দর্যকে ধরে রাখতেই রূপ চর্চার পাশাপাশি শরীরচর্চা তো বেশ কড়া নজর রাখেন এবং নিয়মিত আসনের মাধ্যমে নিজেকে ফিট রাখেন শিল্পা শেট্টি।

Back to top button