বলিউড

‘রাজ নির্দোষ’! পর্নোগ্রাফি কান্ডে জেরার মুখে দাবি শিল্পা শেট্টির, ‘শিল্পা সব জানেন’, পাল্টা দাবি শক্তিমানের

পর্নোগ্রাফি কাণ্ডে কিছুদিন আগেই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। জামিন না পাওয়ার কারণে বর্তমানে জেলেই রয়েছেন তিনি। এদিকে মুম্বাই পুলিশ এর আগে জানিয়েছিল এখনো পর্যন্ত গোটা ঘটনার সঙ্গে অভিনেত্রী শিল্পা শেট্টির কোন সংযোগ তারা খুঁজে পায়নি।

তবে গোটা বিষয়টি নিয়ে এদিন জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর শিল্পা জানিয়েছেন তিনি বিশ্বাস করেন রাজ নির্দোষ। পাশাপাশি রাজের ভগ্নিপতিই আসল অপরাধী বলে পুলিশের কাছে দাবি করেছেন শিল্পা।

এদিন গোটা ঘটনা নিয়ে মুখ খুলেছেন বলিউডের আরেক অভিনেতা। শক্তিমান খ্যাত অভিনেতা মুকেশ খান্না এদিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি বিশ্বাস করেন শিল্পা রাজের পর্নোগ্রাফি কাণ্ডে জড়িত থাকার বিষয়টি জানতেন। কারণ হিসেবে তিনি বলেন আজকালকার স্ত্রীরা স্বামীর ব্যাপারে সব খবরই রাখেন।

পাশাপাশি শিল্পা ঘরে এবং বাইরে দুদিকেই সামলাতেন। ব্যবসার সঙ্গে রীতিমত জড়িত ছিলেন তিনি। মুকেশ তাই মনে করেন রাজ কোনো অন্যায় করে থাকলে শিল্পার উচিত পুলিশের কাছে গিয়ে সব সত্যি কথা বলার।

তবে এদিনের জিজ্ঞাসাবাদে শিল্পা জানিয়েছেন রাজ কখনোই কোনো অশ্লীল ছবি তৈরি সঙ্গে যুক্ত ছিলেন না। যে অ্যাপের মাধ্যমে রাজ পর্ন বিদেশে পাচার করতেন বলে জানা গেছে শিল্পা জানিয়েছেন সেই অ্যাপের ব্যাপারে তিনি কিছুই জানেন না। এবং তিনি বিশ্বাস করেন তার স্বামী এ ব্যাপারে সম্পূর্ণ নির্দোষ।তাই এখন নেটিজেনরা অপেক্ষা করছেন সময়ের সাথে সাথে গোটা ঘটনা কোন দিকে গড়ায় তা দেখার জন্য।

Back to top button