বলিউড

স্বামী পর্ন-কাণ্ডে জেলে, লজ্জায় মুখ দেখাতে পারছেন না শিল্পা, শুটিংও বন্ধ করলেন! বাড়ি থেকে বেরোনোও বন্ধ করেছেন অভিনেত্রী

সম্প্রতি পর্ন ছবি বানানোর অভিযোগে মুম্বাই পুলিশ গ্রেফতার করেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। পুলিশের অভিযোগ তাদের কাছে রাজের বিরুদ্ধে যথেষ্ট তথ্য-প্রমাণ আছে। পাশাপাশি কোর্টেও বিচারকের কাছে বড়সড় ধাক্কা খেয়েছেন রাজ।

বাতিল করা হয়েছে তার জামিন, ফলে আগামী বেশ কয়েক দিন পুলিশি হেফাজতে জেলেই কাটাতে হবে শিল্পার স্বামীকে।
সূত্রের খবর স্বামীর এই কাণ্ডে যারপরনাই লজ্জিত অভিনেত্রী নিজে। শিল্পার ঘনিষ্ঠ বন্ধুদের মতে রাজের কান্ডে শিল্পা এতটাই অপমানিত হয়েছেন যে তিনি বন্ধ করেছেন বাড়ি থেকে বের হওয়া। পাশাপাশি শুটিংও থামিয়ে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত একটি নাচের রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন শিল্পা। কিন্তু রাজের গ্রেপ্তারের পর বাতিল করেছেন তিনি সেই রিয়েলিটি শো এর শুটিং। ফলে তার পরিবর্তে তার সমসাময়িক অভিনেত্রী করিশ্মা কাপুরকে দেখা যাবে বিচারকের আসনে।

রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল শিল্পার প্রসঙ্গে কারণ নেটিজেনদের অনেকেই জানিয়েছিলেন তারা মনে করেন যে শিল্পা রাজের এই সমস্ত কুকীর্তির কথা নিশ্চয়ই জানতেন। পাশাপাশি অভিনেত্রীও পর্ন কাণ্ডে জড়িত কিনা সেই প্রশ্নের উত্তরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া

যদিও মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে এখনো পর্যন্ত শিল্পার সঙ্গে পর্নকান্ড এর কোন যোগসূত্র পাওয়া যায়নি। এবার শিল্পা সমস্ত শুটিং বাতিল করায় তার অনুগামীরা বুঝতে পারছেন সত্যিই স্বামীর কুকীর্তি তে কতটা লজ্জিত অভিনেত্রী।

Back to top button