বলিউড

বলিউডের সুপারহিট ট্রেন্ডিং সিনেমা শেরশাহের অভিনেতাদের পারিশ্রমিক কত জানেন? জানলে চমকে যাবেন

চলতি বছরের আগস্ট মাসে ‘শেরশাহ’ ছবিটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। বিক্রম বাত্রা, কার্গিল যুদ্ধে এই শহীদের জীবনী নিয়েই তৈরি হয়েছে ‘শেরশাহ’ ছবিটি। বর্তমানে এই ছবিটি দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এই ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ কাপুর এবং তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। শুধু এই ছবিটিই নয় ছবিটির প্রত্যেকটি গান দর্শকদের খুবই পছন্দ হয়েছে এবং তা সবার মুখে মুখে ঘুরছে।

শুধুমাত্র সিদ্ধার্থ কাপুর এবং কিয়ারা আডবাণীই নন এনারা ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরো অনেকে। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন শিব পন্ডিত, নিকিতিন ধীর, অনিল চরণজিৎ, পবন চোপড়া, মীর সারোয়ার প্রভূত অভিনেতারা। ‘শেরশাহ’ ছবির এই সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা এই সিনেমায় অভিনয় করার জন্য কত পারিশ্রমিক নিয়েছেন জানেন? জানলে রীতিমত অবাক হবেন। চলুন জেনে নেওয়া যাক।

• এই ছবিতে সিদ্ধার্থ কাপুর কারগিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতা পারিশ্রমিক নিয়েছেন প্রায় ৭ কোটি টাকা।

• বিক্রম বাত্রার হবু স্ত্রী ডিম্পল চিমারের চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেত্রী প্রায় ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

• ‘শেরশাহ’ ছবিতে কর্নেল সঞ্জীব জামওয়ালের চরিত্রে অভিনয় করেছেন শিব পন্ডিত। এই চরিত্রে অভিনয় করার জন্য এই অভিনেতা পারিশ্রমিক নিয়েছেন ৪৫ লক্ষ টাকা।

• কার্গিল যুদ্ধে শহীদ মেজর অজয় ​​সিং জাসরোটিয়ার চরিত্রে এই ছবিতে অভিনয় করেছেন নিকিতিন ধীর। চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতা ৩৫ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন।

• অনিল চরণজিৎ এই ছবিতে বিক্রম বাত্রার ঘনিষ্ঠ সেনা বন্ধু নায়েব সুবেদার বংশী লালের চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতা পারিশ্রমিক নিয়েছেন ২৫ লক্ষ টাকা।

• পবন চোপড়া এই ছবিতে বিক্রম বাত্রার বাবার চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে অভিনয় করে অভিনেতা ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন।

• এই ছবিতে মীর সারোয়ার আত্মঘাতী জঙ্গি হায়দারের চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতা পারিশ্রমিক নিয়েছেন ২৫ লক্ষ টাকা।

‘শেরশাহ’ ছবিতে যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছেন তারা প্রত্যেকেই নিঃসন্দেহে খুবই ভালো অভিনেতা। বর্তমানে এই ছবিটি দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে।

Back to top button