বলিউড

‘আমিই প্রথম এগিয়ে এসেছি’! রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ করা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী শার্লিন চোপড়া

মুম্বাই পুলিশের হাতে সম্প্রতি গ্রেফতার হয়েছেন প্রযোজক রাজ কুন্দ্রা। পর্ন বানানোর পাশাপাশি তা বিদেশে পাচারের অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে। এবার তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে মুখ খুললেন অভিনেত্রী শার্লিন চোপড়া।

এদিন শার্লিন তার লাইভের মাধ্যমে জানান যে মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম বিভাগের ডাক এড়িয়ে না গিয়ে বরং তিনি সাড়া দিয়েছিলেন। তার অনেক কিছু বলার রয়েছে, সেই কারণেই এগিয়ে এসেছিলেন তিনি। এদিন শার্লিন আরো বলেন রাজের স্ত্রী শিল্পা শেট্টি কিংবা রাজের ছোট ছোট ছেল মেয়ের কথা ভেবে তিনি পিছিয়ে যাননি, কারণ রাজের বিরুদ্ধে ওঠা গুরুতর অভিযোগকে চাপা দেওয়ার মানসিকতা তার ছিলোনা।

শার্লিন পুলিশকে দেওয়া তার বয়ানে জানিয়েছিলেন প্রতিটি পর্ন ছবিতে অভিনয়ের জন্য রাজের থেকে তিনি তিরিশ লক্ষ টাকা পেয়েছিলেন। এর পরেই নেটিজেনরা প্রশ্ন তোলেন তাহলে আগে কেন শার্লিন মুখ খোলেননি। যা নিয়ে এদিন তার লাইভে শার্লিন জানান তিনি এ ব্যাপারে যা বলার পুলিশকে খোলসা করে সমস্তটাই জানিয়েছেন।

তবে, নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো আইনি জটিলতায় জড়িয়ে পরার ভয়েই আগে মুখ খোলেননি শার্লিন। কারণ, এ কথা ইতিমধ্যেই ফাঁস হয়েছে যে রাজ এবং অন্যান্য যারা পর্ন কান্ডে জড়িয়েছিলেন তারা অভিনেত্রীদের পর্ন মুভিতে নেওয়ার আগে কন্ট্রাক্ট সই করিয়ে নিতেন।

নেটিজেনদের একাংশ শার্লিনকে ইতিমধ্যেই আগে মুখ বন্ধ রাখার কারণে কটাক্ষ করলেও, অনেকেই কিন্তু তাকে প্রশংসা করেছেন এগিয়ে আসার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Sherni (@sherlynchopraofficial)

Back to top button