বলিউড

‘শিল্পার বোন হয়ে বাঁচা মোটেও সহজ ছিলনা’! বিগবসের ঘরে কান্নায় ভেঙে পড়ে প্রকাশ্যে জানালেন শমিতা শেট্টি

জনপ্রিয় রিয়েলিটি শো বিগবস নিয়ে বরাবরই দর্শকদের মধ্যে প্রবল উত্তেজনা বজায় থাকে। এবারেও বিগবস নিয়ে তেমনই আগ্রহ রয়েছে নেটিজেনদের মধ্যে। কারণ এবার প্রথমবার টিভি চ্যানেলের বদলে ওটিটি প্লাটফর্মে সম্প্রচারিত হবে গোটা অনুষ্ঠানটি।

এবং সেখানে পরিচালক হিসেবে উপস্থিত থাকবেন বিখ্যাত বলিউড পরিচালক এবং প্রযোজক করণ জোহর।
এবার এই রিয়েলিটি শোয়ের অতিথি তালিকাতেও রয়েছে বিরাট চমক। কারণ পর্নোগ্রাফি কান্ডে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার রাজ কুন্দ্রার শালী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বোন শমিতা রয়েছেন বিগ বসের ঘরে অথিতি হিসেবে।

প্রথম দিন থেকেই নেটিজেনদের নজর কেড়ে নিয়েছেন তিনি। কারন প্রথম দিন থেকেই একাধিকবার সহ-প্রতিযোগীদের সঙ্গে ঝামেলায় জড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এবার পরিচালক করণ জোহরের প্রশ্নের উত্তর দিতে গিয়ে সরাসরি শমিতা জানালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বোন হয়ে তার ছায়ায় বাঁচার মতো সহজ ছিল না তার কাছে।

তার কারণ সকলেই তাকে শিল্পা শেট্টির বোন, এই পরিচয়ে চিনতেন। কেউ তাঁকে ব্যক্তিগতভাবে জানতেন না। পাশাপাশি তিনি আরো জানান এই ফলে বলিউডে কাজ পেতে কঠিন সমস্যার মুখে পড়তে হয়েছে তাকে একাধিকবার। শমিতা এদিন জানিয়েছেন যে বিগবসের ঘরে তিনি এসেছেন যাতে দর্শকরা শিল্পা শেট্টির বোন নয়, বরং ব্যক্তি হিসেবে শমিতাকে চিনতে সক্ষম হন।

Back to top button