বলিউড

‘রাজের সঙ্গে শিল্পার বিয়ে হওয়ার পর আমি অবসাদে চলে গিয়েছিলাম’! কপিল শর্মার শোতে এসে প্রকাশ্যে জানিয়েছিলেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি

গত মাসেই পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। তার গ্রেপ্তারের পর তোলপাড় পড়ে গিয়েছিল বলিউডে। তবে এই কঠিন সময়ে রাজ এবং শিল্পা শেট্টি কিন্তু পাশে পেয়েছেন শিল্পার বোন শমিতাকে।

যিনি এই কঠিন সময়ে শিল্পার পাশে দাঁড়িয়ে বলেছেন যে তিনি শিল্পা এবং রাজের পাশেই থাকবেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কমেডিয়ান কপিল শর্মার চ্যাট শো এর একটি পুরনো এপিসোড। যেখানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শিল্পা, শমিতা এবং রাজ তিনজনেই। সেখানেই কথার ছলে শমিতা জানিয়েছিলেন যে জামাইবাবু হিসেবে রাজকে তিনি অত্যন্ত ভালোবাসেন।

কিন্তু রাজের সঙ্গে শিল্পার বিয়ে হওয়ার পর তিনি প্রায় একমাস অবসাদগ্রস্ত ছিলেন। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন যে শিল্পা সম্পর্কে তার বন্ধুর মত। তাই শিল্পা বিয়ের পর বাড়ি ছেড়ে চলে গেলে একাকিত্বে ভুগতে শুরু করেন শমিতা।

এখানেই রাজ মন্তব্য করেছিলেন যে শিল্পা অত্যন্ত ঘরোয়া প্রকৃতির হওয়ায় শমিতাই রাজকে বিভিন্ন পার্টিতে সঙ্গ দিতেন।
বলাই বাহুল্য নেটিজেনরা রাজের এই মন্তব্যকে মোটেও ভালো ভাবে নেন নি। তবে মুম্বাই পুলিশ সূত্রে জানা গিয়েছে এখনো পর্যন্ত পর্নোগ্রাফি কাণ্ডে শমিতা কিংবা শিল্পার কোনরকম যোগসুত্র খুঁজে পাওয়া যায়নি। তাই রাজ আপাতত জেলে থাকলেও দুই অভিনেত্রী বোন অনেকটাই স্বস্তিতে রয়েছেন।

Back to top button