বলিউড

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাক-প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে শাহরুখ খানের ছবি! ‘পাকিস্তানে পাঠানো হোক অভিনেতাকে’, বয়কটের ডাক দিলেন বিজেপি নেতা

সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনেতা শাহরুখ খানের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তবে এবার তার বিরুদ্ধে ওঠা বয়কটের ডাকে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হলেন শাহরুখ খান। আজ হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় পাকিস্তানের প্রধানমন্ত্রী এবং প্রাক্তন ক্রিকেটার ইমরান খানের সঙ্গে বলিউডের কিং খানের একটি ফটো।

যার জেরে তাকে বয়কট এর পাশাপাশি তাকে আফগানিস্তান কিংবা পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার ডাক তুলেছেন নেটিজেনদের একাংশ।

প্রসঙ্গত এদিন যে ছবিটি ভাইরাল হয় সেটি বেশ পুরনো ।আর সেই ফটোই টুইটারে পোস্ট করেন হরিয়ানার তথ্য-সম্প্রচার মন্ত্রকের ভারপ্রাপ্ত বিজেপি নেতা অরুণ যাদব। ছবিটি শেয়ার করে তিনি শাহরুখ খানকে বয়কটের ডাক দেওয়ার পাশাপাশি নেটিজেনদের তাকে সহায়তা করতেও অনুরোধ করেন। যদিও পরে বিতর্কের কারণে এই টুইট ডিলিট করে দেন তিনি। তবে ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায় গোটা ঘটনা ঘিরে।

তবে পাল্টা আসরে নেমে পড়েছেন শাহরুখের অনুগামীরাও। অভিনেতার পাশে দাঁড়িয়ে তারা জানিয়েছেন এ ধরনের অহেতুক বিতর্ক ইচ্ছাকৃত ভাবে সৃষ্টি করা মোটেই উচিত নয়। পাশাপাশি বহু পুরনো ফটো শেয়ার করে অভিনেতাকে আক্রমণ একেবারেই অপ্রয়োজনীয় বলে মনে করছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে স্বয়ং কিং খান কিন্তু এখনো গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

Back to top button