বলিউড

কাছে নেই সিদ্ধার্থ শুক্লা! বিশেষ মানুষটির জন্মদিনের আগে তাই এবার অনাথ আশ্রমে ছুটে গেলেন অভিনেত্রী শাহনাজ গিল

একসময় বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল অভিনেতা ও মডেল সিদ্ধার্থ শুক্লা এবং অভিনেত্রী শাহনাজ গিলের জুটি। তবে মাস তিনেক আগে মাত্র 40 বছর বয়সে ঘুমের মধ্যেই অকালপ্রয়াণ ঘটেছে সিদ্ধর্থ শুক্লার। তারপর থেকেই চারিদিক থেকে নিজেকে গুটিয়ে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রী শাহনাজ গিলকে। তার পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা জানিয়েছিলেন সিদ্ধার্থকে হারিয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ফটো প্রমাণ করলো ধীরে ধীরে আবার নিজেকে স্বাভাবিক জীবনে ফেরানোর চেষ্টা করছেন অভিনেত্রী শাহনাজ গিল।

প্রসঙ্গত আগামী 12 ই ডিসেম্বর জন্মবার্ষিকী সিদ্ধার্থের। অন্যবার একসঙ্গে এই দিনটি কাটান সিদ্ধার্থ এবং শাহনাজ। তবে এবার অভিনেতার অনুপস্থিতিতে অমৃৎসরের একটি অনাথ আশ্রমে ছুটে যেতে দেখা গেল অভিনেত্রীকে। সেখানে অনাথ শিশুদের সঙ্গে সময় কাটানোর পর আবারো আগের মত পুরনো হাসি ফুটে উঠতে দেখা গিয়েছে তার মুখে। যা দেখে বেশ আশ্বস্ত বোধ করছেন তার অনুগামীরা।

প্রসঙ্গত বিগ বস থেকেই সিদ্ধার্থ এবং শাহনাজের মধ্যে গড়ে উঠেছিল অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক। তাই তাঁর মৃত্যুর পর স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে এদিনের ফটো প্রমাণ করে দিয়েছে যে নিজেকে নানাভাবে ভুলিয়ে রাখার চেষ্টা করছেন অভিনেত্রী। তাই অভিনেতার জন্মদিনের আগে অনাথ আশ্রমের শিশুদের নিজের সময় দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Back to top button