বলিউড

বড়োলোকের ছেলের জন্য আলাদা নিয়ম বানাতে হবে! প্রতি সপ্তাহে NCB অফিসে যেতে রাজি নয় আরিয়ান, জামিনের শর্তে বদল চেয়ে হাই কোর্টের দ্বারস্থ আরিয়ান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান জামিনে মুক্ত হলেও প্রতি শুক্রবার তাকে এনসিবি অফিসে উপস্থিত হতে হয়। যার জন্য হাইকোর্ট তাকে জামিনের সময় নির্দেশনা দিয়েছিলেন। গত ২রা অক্টোবর মাদদ্রব্যসহ একটি প্রমোদতরী থেকে গ্রেপ্তার করা হয় শাহরুখ খান পুত্র কে। এখন আরিয়ান তার আইনজীবীদের মাধ্যমে এই শর্ত নিয়ে হাইকোর্টে আবেদন করেছেন। আগামী সপ্তাহে হাইকোর্টে এই আবেদনের শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরিয়ানকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো থেকে জানানো হয়েছিল যে জামিনের শর্ত হিসাবে, তাকে প্রতি শুক্রবার (এনসিবি) মুম্বাই অফিসে হাজির হতে হবে। কিন্তু সেই শর্তে এখন রাজি নয় আরিয়ান, বদল চায় সে। শুক্রবার সেই আবেদন নিয়েই বোম্বে হাই কোর্টে হাজির হন তিনি। তারকা পুত্রের আর্জি জমা পড়েছে ইতিমধ্যেই।

বর্তমানে এই মামলার তদন্ত দিল্লি এনসিবি-র এসআইটি করছে, তাই মুম্বাই অফিসে তার উপস্থিতির শর্ত শিথিল করা যেতে পারে। এছাড়াও প্রতি শুক্রবার আরিয়ানকে এনসিবির দপ্তরে হাজিরা দেওয়ার সময় কড়া নিরাপত্তার মধ্যে রাখতে হয়। দফতরের বাড়িয়ে ভিড় করে দাঁড়িয়ে থাকে প্রচুর সংবাদকর্মী। তারা বিভিন্নরকম প্রশ্ন করতে থাকে তাকে। সব মিলিয়ে আরিয়ান এসব নিতে পারছেননা আর তাই তিনি এসবের থেকে মুক্তি চান।

গত ২৮ শে অক্টোবর জামিন পেয়ে ৩০ তারিখ অবশেষে নিজের বাড়ি মন্নতে ফেরেন আরিয়ান। এরপর থেকে প্রতি শুক্রবার আরিয়ানকে এনসিবির দফতরে হাজির হতে হয়েছে। কেবলমাত্র একদিন তার শরীরে কোভিদ এর উপসর্গ দেখা যায় যার ফলে তিনি উপস্থিত থাকতে পারেননি।

জামিনের শর্তে লেখা ছিল তার পাসপোর্ট জমা দেওয়ার কথা, সেই শর্ত মেনেই আগে নিজের পাসপোর্ট জমা করেছেন আরিয়ান। তদন্ত যতদিন চলবে ততদিন পর্যন্ত দেশের বাইরে যেতে পারবেনা আরিয়ান। এমনকি মুম্বাইয়ের বাইরে যেতে তাকে এনসিবির অনুমতি নিতে হবে। সবরকম পার্টি থেকে আপাতত বিরত থাকবে সে।

Back to top button