বলিউড

দাদার কথা ভুলে লাস‍্যময়ী অবতারে শাহরুখ-কন‍্যা সুহানা! দেশে ফিরেই বাবার টাকার জোরে বলিউডে পা রাখতে চলেছে শাহরুখ খান কন্যা সুহানা খান

বর্তমানে বলিউডে পা রাখার আগেই জনপ্রিয় হয়ে ওঠে বলিউড স্টার কিডরা। সে রকমই একজন জনপ্রিয় সার্কিট হলো শাহরুখ খান কন্যা সুহানা খান। বলিউডে পা রাখার আগেই জনপ্রিয়তার চূড়ায় পৌঁছে গিয়েছে শাহরুখ কন্যা। সবে মাত্র গ্রাজুয়েশন কমপ্লিট করে লন্ডন থেকে ফিরেছেন নিজের দেশে। মাঝে কয়েকদিন দাদা আরিয়ান খান এর জন্য নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন তবে আবারো নিজের সোশ্যাল মিডিয়ায় ফিরলেন সুহানা এবং সোশ্যাল মিডিয়ায় ফিরতে না ফিরতে আবারো ভাইরাল রাতারাতি। সম্প্রতি নিজের ফটো শুট এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সুহানা। ছবিতে তাকে ডিপ নেক প্রিন্টেড সাটিন পোশাকে দেখা গিয়েছে। মানানসই মেকাপের সঙ্গে খোলা চুলে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন সুহানা।

এতদিন লন্ডনে ফিল্ম স্টাডি নিয়ে পড়াশোনা করছিল সুহানা। যদিও মাঝে মধ্যে মুম্বাইয়ের নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে আসতেন তিনি। সম্প্রতি নিজের পড়াশোনা শেষ করে দেশে ফিরেছেন সুহানা সেই ছবিও পোস্ট করে ইতিমধ্যে দর্শকদের জানান দিয়েছেন তিনি। তার পোস্ট করা ছবিতে একটি সাদা কালো ট্রাকের ছবি দেওয়া আছে যেখানে লেখা রয়েছে ‘চিন্তা কোরো না। তুমি যদি নিউ ইয়র্ক ছেড়েও যাও তুমি সবসময় নিউ ইয়র্কারই থাকবে।’ একটি ভাঙ্গা হৃদয়ের ইমোজি দিয়ে সুহানা এই পোস্টটি শেয়ার করেছেন। সুহানার নিউইয়ার্কের বন্ধুবান্ধবরা সকলেই কমেন্টে বক্সে কমেন্ট করে ভরিয়ে দিয়েছে অনেকে লিখেছেন “নিউ ইয়র্ক এখন থেকেই তোমাকে মিস করছে” আবার অন্য একজনের লিখেছে “চিন্তা করো না তুমি আরো অনেক ভালো ভালো কাজ করবে আগামী দিনে।”

শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউডের জয়া আখতারের হাত ধরে নিজের অভিষেক করতে চলেছেন সুহানা। ৯০ দশকের জনপ্রিয় একটি কমিকস আর্চির দেশি সংস্কারে তৈরি হবে সিনেমাটি। এই সিনেমার পরিচালনা করেছেন স্বয়ং জয়া আখতার। তবে এই ছবিতে শুধুমাত্র সুহানা খান একা নন এর পাশাপাশি আরও দুই জনপ্রিয় স্টার কিড শ্রীদেবী ছোট কন্যা খুশি কাপুর এবং সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলি খান এই ছবির হাত ধরেই নিজেদের ডেবিউ করতে চলেছেন বলিউডে।

আর্চির দুই মহিলা চরিত্রে দেখা যাবে সুহানা এবং খুশিকে। সুহানা কে দেখা যাবে বেটির চরিত্রে এবং খুশিতে দেখা যাবে ভেরোনিকার চরিত্রে। এবং কমিকসের মূল চরিত্র আর্চি র ভূমিকায় দেখা যাবে ইব্রাহিমকে। OTT প্লাটফর্ম নেটফ্লিক্সে এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদিও পুরনো পরিকল্পনার ভিত্তিতে জানা গিয়েছে এখনো কোনো নিশ্চিত খবর উঠে আসেনি।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button