বলিউড

ছেলে বাড়ি ফেরার আনন্দে সিদ্ধিদাতা গণেশের মন্দিরে পুজো দিতে যাবেন শাহরুখ খান, শাহরুখ শীঘ্রই প্রার্থনা করতে সিদ্ধিবিনায়ক মন্দিরে যাচ্ছেন

গতকাল শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে ৩রা অক্টোবর এর পর তার মুম্বাইয়ের বাসভবন মান্নাতে তার পরিবারের কাছে ফিরছেন। আরিয়ানের বাড়ি ফিরে আসার পর শাহরুখ খান ভক্তদের ভিড় জমিয়েছিল মান্নাতে সামনে সকলেই আরিয়ানের বাড়ি ফিরে আসার আনন্দ উদযাপন করছিলেন। মান্নাতের বাইরে পটকা, ঢোল, ব্যানার এবং আরও অনেক কিছু নিয়ে জড়ো হয়েছিল। এখন, সূত্রের খবরে জানা গিয়েছে যে শাহরুখ শীঘ্রই প্রার্থনা করতে সিদ্ধিবিনায়ক মন্দিরে যেতে পারেন।

এমনকি তিনি মান্নাতের বাড়িতে একটি গণপতির মূর্তিও রাখেন, জানা গিয়েছে এসআরকে শীঘ্রই সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে যেতে পারে কারণ তার ছেলে আরিয়ান খান অবশেষে আর্থার রোড জেল থেকে মুক্তি পেয়েছে। যদিও শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় ততটা সক্রিয় নন, তবে গণেশ চতুর্থীতে তার বাড়িতে গণেশ মূর্তি এবং পূজার ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।

গত ৩রা অক্টোবর শনিবার, নারকোটিকস কন্ট্রোল ব্যুরো মুম্বাই থেকে গোয়া যাওয়ার একটি ক্রুজ জাহাজে একটি ড্রাগ পার্টিকে আটক করেছে। এই ক্রুজ জাহাজে, পার্টিতেই উপস্থিত ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সেখানেই মাদক দ্রব্য সেবনের কারণে তাকে গ্রেফতার করা হয়। তারপর থেকে ২৮দিন বাদে আরিয়ানের জামিন খারিজ হলো।

Back to top button