বলিউড

‘গঙ্গুবাঈ’ জ্বরে কাঁপছে বক্স অফিস! আল্লু অর্জুনের ‘পুষ্পা’ কেও হারাতে চলেছে আলিয়া, ২ দিনেই ২০ কোটির ব্যবসা ছাড়ালো সঞ্জয় লীলা বানসালির ‘গঙ্গুবাঈ কাথিয়ওয়াড়ি’

অবশেষে গত ২৫শে ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে পরিচালক সঞ্জয় লীলা বানসালির ছবি ‘গঙ্গুবাঈ কাথিয়ওয়াড়ি’। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার দিনে ছবির জনপ্রিয়তা বিপুল পরিমানে বেড়ে গিয়েছিল। প্রত্যেক দর্শক উত্তেজিত হয়ে গিয়েছিল ছবি হলে গিয়ে দেখার জন্য। আর সেটার হাতেনাতে ফল পাওয়া গেলো মুক্তির পর। করোনা পরিস্থিতি কাটিয়ে উঠে এখন সব সিনেমা হল গুলি প্রায় ১০০% মানুষ নিয়েই খুলে গিয়েছে। বক্সঅফিসে রিলিজ করার প্রথম দিনেই ছবি ব্যবসা করল ১০ কোটি টাকার। এই সংখ্যা যে আরো বাড়বে সেটাই মতামত বিশেষজ্ঞদের।

এই ছবির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ গাঙ্গুবাঈ এর ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। ছবিতে তাঁর লুক স্টাইল কথা বলার ধরন দর্শকের নজর কেড়েছে প্রত্যেকেই। আলিয়ার এই অসাধারণ অভিনয়ের জন্য তাকে বাহবা জানিয়েছেন। শত্রুদের নানা সমালোচনার যোগ্য জবাব দিয়ে প্রথম দিন বক্সঅফিসের দারুণ ব্যবসা করল এই ছবি। প্রথম দুদিনে এই ছবির মোট ব্যবসা করেছে ২৩ কোটি ৫০ লক্ষ টাকা। আগামী দিনে এই সংখ্যা বেড়ে আরও কিছুটা এগিয়ে যেতে পারে বলে আশাবাদী প্রত্যেকে।

আলিয়ার দুর্দান্ত অভিনয় দেখতেই দর্শক ছুটে যাচ্ছে বক্সঅফিসে। দিনে দিনে নিজেকে আরো ইমপ্রুভ করছে আলিয়া। বিভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে সক্ষম হচ্ছে সে। তার ছবি মুক্তি পাওয়ার পর বহু সমালোচনা হয়েছে ইন্ডাস্ট্রিতে কিন্তু সেই সবকিছুর যোগ্য জবাব দিয়েছে এই ছবির সাফল্য।

প্রসঙ্গত বেশ কয়েক মাস ধরেই বলিউডের ছবিগুলি ফ্লপ খাচ্ছে। তার কারণ দক্ষিণ ইন্ডাস্ট্রি ছবিগুলো। ছবিগুলো দর্শকদের মনে এতটাই প্রভাব ফেলেছে যে সকলের সেই ছবির প্রতি ঝোঁক বাড়ছে। বলিউড ছবিগুলি রিলিজ করার সময় আতঙ্কে থাকেন পুরো টিম আবার কোন দক্ষিণী ছবি মুক্তির সাথে সেই ছবি ফ্লপ না হয়ে যায়। কিন্তু এক্ষেত্রে ছবিটা একেবারে পাল্টে গেছে আলিয়া অভিনীত গাঙ্গুবাই এর গল্প জানার জন্য প্রত্যেকে আগ্রহী এবং বক্সঅফিসে ভিড় জমাচ্ছেন। সিনেমা মুক্তির আগে বিভিন্ন জায়গায় আলিয়া প্রচারের জন্য গিয়েছিলেন কলকাতা, মুম্বাই বিভিন্ন জায়গায় নিজের ছবি প্রচারে বেরিয়ে ছিলেন তিনি। আশ্চর্য ঘটনা ছবি মুক্তির আগে কঙ্গনা রানাওয়াত নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে কটাক্ষ করেছিল আলিয়া ভাট কে নিয়ে। কিন্তু ছবি মুক্তি পাওয়ার পরে আলিয়াকে প্রশংসায় ভরিয়ে দিলেন স্বয়ং কঙ্গনা রানাউত।

Back to top button