বলিউডStory

আমায় বিয়ে করতে হলে কাজ ছেড়ে দিতে হবে! নিজের এই অদ্ভুত শর্ত দিয়েই তিন তিনবার বিয়ে করেছিলেন সঞ্জয় দত্ত

অভিনেতা সঞ্জয় দত্তকে আমরা সকলেই চিনি। বলিউডের একের পর এক হিট সিনেমা তার ঝুলিতে রয়েছে। সঞ্জয় দত্তের প্রথম কাজ ছিল রকি ছবি আর নিজের প্রথম ছবির মাধ্যমে সঞ্জয় দত্ত বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন। এর পর বেশ কিছু বছর বাদে তিনি ফিলিপাইন গিয়েছিলেন শুটিংয়ের কাজে।

ফিলিপাইনের শুটিং করার সময় শাহ নামে একটি মেয়ের প্রেমে পড়েন সঞ্জু ভাই। তারপর ধীরে ধীরে শাহ এবং সঞ্জয় দত্তের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়, বেশ মজবুত হয় তাদের সম্পর্ক এতটাই গাঢ় ছিল তাদের মধ্যে সম্পর্ক যে একসময় সঞ্জয় দত্ত কে বিয়ে করার জন্য প্রস্তুত ছিল শাহ। শাহ নামের মেয়েটি ছিল পেশায় একজন বিমান সেবিকা।

ইয়াসির উসমান এর লেখা সঞ্জয় দত্তের বায়োপিকে বলা হয়েছে যে বিয়ে করার সময় সঙ্গে বারবার একটি শর্ত ব্যবহার করতেন যা ছিল তিনি যাকে বিয়ে করবেন তাকে তার কাজ ছাড়তে হবে, বিয়ের পর কোনো কাজ করা যাবে না। তবে এই শর্তে রাজি ছিলেন না শাহ। তাই পরবর্তী কলে এই সম্পর্ক ভেঙে যায়।

শাহ এর সঙ্গে সম্পর্ক ভেঙে গেলে সঞ্জয় দত্ত কিমি কাটকারকে ডেট করতে শুরু করে। কিমির সঙ্গে সম্পর্কে থাকাকালীন সঞ্জয় দত্তের রিচা শর্মাকে পছন্দ হয়। যার জেরে কিমি এবং তার মধ্যে সম্পর্কের বিচ্ছেদ হয়।

রিচা ছিলেন একজন আমেরিকার অধিবাসী এই দেশে তিনি অভিনয় করার জন্যই এসেছিলেন। কিছু ছবিতেও কাজ করেন রিচা। একটি ছবির সেটেই রিচা এবং সঞ্জয় দত্তের প্রথম দেখা হয়। প্রথম দেখাতেই দুজন দুজনের প্রেমে পড়ে যান। পরবর্তীকালে রিচা কে সঞ্জয় বিয়ের প্রস্তাব এবং শর্ত দিলে রিচা তা মেনেও নেয়। এরপর দুজনে ১৯৮৭ সালে বিয়ে করে।

সঞ্জয় দত্তের মোট তিন বিয়ে ছিল। রিচার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি রিয়া পিল্লাইকে বিয়ে করেন কিন্তু সেই বিয়েও সফল হয়নি। এরপর ২০০৮ সালে সঞ্জয় দত্ত মান্যতা দত্তকে কে বিয়ে করেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button