বলিউড

স্বামী জেলে কষ্টে রাত কাটচ্ছেন! সুপার ডান্সারের মঞ্চে সঞ্জয়-শিল্পার উদ্দাম নাচ, কুড়ি বছর পর একসাথে মঞ্চ কাঁপাল এই জুটি

দীর্ঘ কুড়ি বছর পর ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’-এর মঞ্চে দেখা মিলল ‘জাং’ ছবির সঞ্জয়-শিল্পা জুটির। সোশ্যাল মিডিয়ায় সুপার ডান্সারের নানা ভিডিও থেকে থেকেই ভাইরাল হতে থাকে। সম্প্রতি সনির অফিশিয়াল পেজ থেকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে একই মঞ্চে দেখা মিলেছে সঞ্জয় দত্ত ও শিল্পা শেট্টির। এই এপিসোডে সঞ্জয় দত্ত গেস্ট হিসাবে এসেছিলেন ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’-এর মঞ্চে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সঞ্জয় দত্ত মঞ্চে প্রবেশ করার সময় একটি গণেশ মূর্তি নিয়ে প্রবেশ করছেন আর ব্যাকগ্রাউন্ডে গণেশ বন্দনা চলছিল। এরপর বাকি সকলে স্টেজের উপর চলে আসেন এবং গণেশ মূর্তির সামনে দাঁড়িয়ে আরতি করেন। পরে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’-এর অন্যতম প্রতিভাবান প্রতিযোগী সঞ্চিত এবং তার গুরু ভার্তিকা ঝাঁ ‘জাং’ ছবির অন্যতম জনপ্রিয় গান ‘আইলা রে লড়কি মস্ত মস্ত তু আইলা রে’ গানে নেচে এদিন মুগ্ধ করে দিয়েছিল সবাইকে।

সঞ্চিত ও ভার্তিকার পারফরম্যান্স চলাকালীনই বিচারক আসন থেকে সকালে উঠে দাঁড়িয়েছিলেন। এরপর শিল্পা শেট্টি এবং সঞ্জয় দত্ত স্টেজে গিয়ে এই গানের সঙ্গে পারফর্ম করেন। তাদের পারফরমেন্সের সময় অন্যান্য বিচারকরা এবং প্রতিযোগিরা নিজেদের জায়গা ছেড়ে স্টেজে চলে আসেন তাদের সাথে পা মেলাতে।

দীর্ঘ কুড়ি বছর পর ‘জাং’ ছবির এই জুটিকে একসাথে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’-এর মঞ্চে পেয়ে বেজায় খুশি তাদের অনুরাগীরা। সনির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ছড়িয়ে যেতে থাকে, শেয়ারও হয় প্রচুর।

Back to top button