বলিউড

দুবাইতে রয়েছে সালমান খানের স্ত্রী নূর এবং ১৭ বছরের কন্যা, উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

বলিউড তথা টলিউড এর অভিনেতা দের নিয়ে প্রায় রোজই কোনো না কোনো খবর রটে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই খবর খুব দ্রুত ভাইরাল ও হয়। এবারে তেমনি এক খবর রটে গেলো বলিউড এর ভাইজান কে নিয়ে।

গত ২১ শে জুলাই পবিত্র ঈদ উপলক্ষে আরবাজ খান শুরু করলেন তার বিখ্যাত টক শো ‘পিঞ্চ সিজন ২’। সেই শো এর প্রথম এপিসোডের প্রথম অতিথি ছিলেন সালমান খান মানে আপনাদের সকলের প্রিয় ভাইজান। ভাইজান এর ব্যাক্তিগত জীবন নিয়ে সকলেরই কম বেশি ধারণা রয়েছে। কিন্তু এবারে উঠে এলো এক চাঞ্চল্যকর খবর।

আরবাজ খানের এই টক শো তে তিনি নেটিজেনদের করা বিভিন্ন কমেন্টগুলি সেলিব্রিটিদের পড়ে শোনান এবং তাদের থেকে মতামত নেন। সম্প্রতি ভাইজানের এক পোষ্টে এক ব্যক্তি কমেন্ট করেন দুবাইতে ভাইজানের স্ত্রী এবং ১৭ বছরের একটি কন্যাসন্তান রয়েছে তাদেরকে ফেলে ভাইজান পালিয়ে এসেছে।

ঘটনার সত্যতা যাচাইয়ে টক শো তে এই মন্তব্যটি ওঠানো হয় এর ভিত্তিতে সালমান খান বলেন “এই কথাটি একদমই অযৌক্তিক কারন আমার ভক্তরা জানে আমি এখনো পর্যন্ত অবিবাহিত। আমার জীবনের কোন কথাই তাদের অজানা নয়।”

অন্য আরেকজনের দাবি সালমান খান সাধারণ মানুষদের টাকা চুরি করে আজ নিজের প্রতিষ্ঠিত হয়েছেন। তবে সালমান খান এই মন্তব্যটি কে হেসে উড়িয়ে দেন এবং বলেন “টাকা চুরি করিনি তবে হ্যাঁ মানুষের মন চুরি করেছি”। আরেকজন কমেন্টে বলেন “সালমান খানের অভিনয় অতিরঞ্জিত, তিনি সবসময় নিজের অভিনয় এর প্রশংসা করতে থাকেন”।

এই প্রসঙ্গে সালমান খান বলেন যে “তাহলে আপনি এই অভিনয় করে দেখান না, মনে রাখবেন অভিনয় করাটা যতটা সহজ সেই অভিনয় নিয়ে গর্ব করাটা ততটাই সাহসের”

সালমান খান সোশ্যাল মিডিয়া এই ধরনের মন্তব্য নিয়ে একেবারে মাথা ঘামান না বলে জানান। সোশ্যাল মিডিয়াতে তিনি খুব একটা অ্যাক্টিভ থাকিনা, সোশ্যাল মিডিয়াতে যদিও বা কোনো ছবি বা পোস্ট শেয়ার করেন তারপরে সেই পোস্টে দ্বিতীয় বার ঘুরে তাকায় না। সেই ছবিতে কয়টা লাইক শেয়ার হলো তা তা তিনি খুব একটা মাথা ঘামান না এবং এই ধরনের মন্তব্য যারা করে তাদের নীয় তিনি মাথা ঘামাতে বিশেষ পছন্দ করেন না।

Back to top button