বলিউড

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘রাধে’! দিওয়ালিতে বাম্পার হিট ছবি ‘অন্তিম’ নিয়ে হাজির সালমান খান

সালমান খান মানেই একটা রাফ অ্যান্ড টাফ ছবি ভেসে ওঠে চোখের সামনে। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘ওয়ান্টেড’ ছবি সিক্যুয়াল ‘রাধে: দ্যা মোস্ট ওয়ান্টেড’। তবে দর্শকদের আশানুরূপ প্রত্যাশা পূরন করতে পারেনি ভাইজানের এই ছবি। ট্রেলার দেখে দর্শকরা এর থেকে অনেক বেশি আশা করেছিলেন।

তবে সিনেমাটি মুক্তি পাওয়ার পর সেই আশা পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছিল। তবে সালমান খান বসে থাকার মানুষ নন। চলতি বছরে দিওয়ালিতে নতুন সিনেমা নিয়ে হাজির হতে চলেছেন বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম অভিনেতা সালমান খান।

দিওয়ালিতেই সালমান খান অভিনীত নতুন ছবি মুক্তি পেতে চলেছে। পরিচালক মহেশ মাঞ্জরেকার পরিচালিত ‘অন্তিম ,দ্য ফাইনাল ট্রুথ’-এ দেখা যাবে সকলের প্রিয় ভাইজানকে। এই খবর ইতিমধ্যেই সালমান খানের অনুরাগীদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে। এই ছবিতে সালমান খানের সঙ্গে দেখা মিলবে আয়ুশ শর্মার। ইনি হলেন সালমান খানের ভগ্নিপতি। অর্পিতা খান শর্মার স্বামী। এই ছবিতে সালমান খানের বিপরীতে খলনায়কের চরিত্রে দেখা মিলবে আয়ুশ শর্মার।

পরিচালক মহেশ মাঞ্জরেকার পরিচালিত ছবি ‘অন্তিম, দ্যা ফাইনাল ট্রুথ’-এর পোস্টার ইতিমধ্যেই সামনে এসেছে সকলের। এই ছবিতে একজন পাঞ্জাবি পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন সালমান খান। আয়ুশ শর্মা এই ছবিতে গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করবেন।

পুলিশ এবং গ্যাংস্টারের মধ্যেকার বিরোধ নিয়েই তৈরি হয়েছে এই সিনেমা। এখানে ভরপুর থাকতে চলেছে এই ছবি। পরিচালক হলের দর্শকদের কথা মাথায় রেখেই এই ছবি তৈরি করেছেন। তাই পরিচালক মহেশ মাঞ্জরেকার চান তার এই ছবি ওটিটি প্ল্যাটফর্মে নয় হলেই মুক্তি পাক।

জানা গেছে, ইতিমধ্যেই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। মুক্তি পেয়েছে পোস্টারও। এই ছবিতে সালমান খান ও আয়ুশ শর্মার ফাস্ট লুক সামনে এসেছে সকলের। কভিড পরিস্থিতির জন্য মহারাষ্ট্রের সিনেমা হল এখনো পর্যন্ত খোলেনি সাধারণের জন্য। প্রতি বছরে আসন্ন দিওয়ালিতে এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

পরিচালক মহেশ মাঞ্জরেকার সিনেমা হল খোলার জন্য অপেক্ষায় রয়েছেন। তবে বর্তমান পরিস্থিতির উপর নির্ভর করছে সবটাই। ‘রাধে’-এর ব্যর্থতা ‘অন্তিম’? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে দর্শকদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by @antimmovie

Back to top button