বলিউড

এক বৃদ্ধার কাছে মাথা নত করলেন সালমান, বলিউডের ভাইজানের স্বহৃদয় হওয়ার পরিচয় আবারো পেল গোটা নেটদুনিয়া, ভাইরাল ভিডিয়ো

সালমান খান মানেই বক্স অফিস হিট। তার ছবির মুক্তি মানেই দর্শকদের মধ্যে একরাশ উত্তেজনা। তার সিনেমা মানেই ইন্ডাস্ট্রিতে কোটি টাকার ব্যবসা। বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে সালমান খান অন্যতম। একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন স্বহৃদয় ব্যক্তিও বটে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া তার প্রমাণ পেল আবারো।

ইতিমধ্যেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ভাইজানের নতুন ছবি ‘অন্তিম’। বেশ অনেকদিন পর বড়পর্দায় দেখা মিলবে ভাইজানের, যাতে রীতিমতো উচ্ছ্বসিত তার অনুরাগীরা। এদিন ছবির স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন স্বয়ং ভাইজান। আর সেই সময় হঠাৎ করেই এক বয়স্ক মহিলা তার নাম ধরে ডেকে ওঠেন। বর্তমানে ঐ বয়স্ক মহিলার সাথে ভাইজানের একটি মন ছুঁয়ে যাওয়া ভিডিও ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক বয়স্ক মহিলা স্ক্রীনিং’এ ঢোকার সময় সালমান খানকে ডেকে ওঠেন। তার ডাকে সাড়া দিয়ে ভাইজান তার কাছে যান। তার সাথে হাতও মেলান। এমনকি সেইসময়ে ঐ বয়স্ক মহিলা তার মাথায় হাত দিয়ে তাকে আশীর্বাদ পর্যন্ত করেন। তার অনুরোধে তার সাথে ছবিও তোলেন ভাইজান। বর্তমানে এই ভিডিও গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই সকল নেটিজেন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতাকে। তার ভক্তরা বেজায় খুশি এই ভিডিও দেখে। তাদের মধ্যে একাংশের দাবি ভাইজান এমনই। তিনি বারবার পরিচয় দেন তার বড় মনের। সম্প্রতি তার এই মিষ্টি প্রতিক্রিয়ার ভিডিও দেখে তার ভক্তদের মধ্যে কেউ কেউ লিখেছেন, এত বড় তারকা হয়েও তার এতোটুকুও অহংকার নেই। অন্য আরেকজন লিখেছেন, ভাইজানের এমন ব্যবহারের জন্যই তিনি তার ভক্তদের কাছে এতটা প্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button