বলিউড

“এতবছর সালমানকে ব্যবহার করে নিজের বিয়েতে একবারও আমন্ত্রণ করেনি ক্যাটরিনা,” মিডিয়ার সামনেই ক্ষোভে ফেটে পড়লেন সালমান খানের বাবা সেলিম খান

বলিউড তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল সম্প্রতি রাজকীয় রীতিতে বিয়ে করেছেন। তাদের বিয়ের অনেক আগে থেকে শুরু করে এখনো পর্যন্ত এই খবরই ছড়িয়ে রয়েছে। পুরো ইন্ডাস্ট্রির তারকারা দুজনকেই অভিনন্দন ও উপহার পাঠিয়েছেন। কিন্তু এখন এই বিয়ে নিয়ে সেলিম খান কিছু বক্তব্য রেখেছেন।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হতে অনেক দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত ধীরে ধীরে শিরোনামে আসছে বিয়ের ছবি। একইসঙ্গে এই বিয়ে নিয়ে নীরবতা ভেঙেছেন সালমান খানের বাবা সেলিম খান। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় সেলিম খানের সঙ্গে ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কথা উঠলে এ বিষয়ে নীরবতা ভাঙেন তিনি।

নবদম্পতিকে আশীর্বাদ করা তো দূর ভিকি এবং ক্যাটের বিয়েতে রীতিমতো ক্ষুব্ধ হয়ে আছেন সেলিম খান, বিরক্ত প্রকাশ করেছেন মিডিয়ার কাছে। মিডিয়ার সামনে তিনি বলেছেন যে মিডিয়ার কাছে আর যেন কোনো খবর নেই এখন, ভিকি ও ক্যাট এর বিয়ে নিয়েই আলোচনা হচ্ছে সারাদিন। অন্য কোন খবরই তৈরি হচ্ছে না ক্যামেরার সামনে তিনি এ ধরনের বক্তব্য রেখেছেন, যা দেখে বোঝা যাচ্ছে যে তিনি যথেষ্ট বিরক্ত।

সবাই জানে যে এককালে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ সম্পর্কে ছিলেন। দুজনেই ব্যাপারটি গোপন রাখলেও বেশিদিন এই খবর গোপন রাখা যায়নি। খোলাখুলি সবার সামনে চলে এসেছিলো সালমান-ক্যাটরিনার সম্পর্কের কথা। আর এই কারনেই ছেলের প্রাক্তন এর সঙ্গে অন্য কারোর বিয়ে নিয়ে অসন্তুষ্ট রয়েছেন সালমান খানের বাবা সেলিম খান। আবার অনেকেই বলছেন যে সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানের সঙ্গে একাধিক সিনেমা করেছেন ক্যাটরিনা, অথচ সালমান খানের পরিবারের কোনো সদস্যকেই নিজের বিয়েতে আমন্ত্রণ জানাননি ক্যাটরিনা। অথচ সালমান খান ক্যাটরিনার বিয়েতে অনেক দামি মূল্যবান উপহার পাঠিয়েছে এটিও বিরক্তির কারণ হতে পারে সেলিম খানের কাছে।

সূত্রের খবর জানা গিয়েছে যে ইন্ডাস্ট্রি সকল বন্ধু-বান্ধবদের উদ্দেশ্যে একটি পার্টির আয়োজন করবে ভিকি এবং ক্যাট। আগামী ২০শে ডিসেম্বর আয়োজন করা হবে সেই গ্র্যান্ড পার্টি। সেখানে উপস্থিত থাকবেন ক্যাটের দুই প্রাক্তন রণবীর কাপুর এবং সালমান খান। এছাড়াও থাকবেন শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর সিং, দীপিকা পাডুকন এর মত বড় বড় তারকারা। সেই পার্টিতে সকলকে করোনা পরীক্ষা করে আসতে হবে করোনার রিপোর্ট অবশ্যই নেগেটিভ আসতে হবে। এই মুহূর্তে ভিকি এবং ক্যাটরিনার দুজনকে কাজের চাপ রয়েছে তাই জন্য বিয়ের সমস্ত নীতি-নিয়ম একেবারে মিটিয়ে তারা কাজে ফিরতে চান।

Back to top button