বলিউড

সুশান্তর পর এবার সিদ্ধার্থ শুক্লা-র কাজ ছিনিয়ে নিলেন করণ জোহর! বিগবসের পরবর্তী সিজনে থাকছেন না সালমান খান, সিদ্ধার্থ শুক্লা কে সঞ্চালকের ভূমিকা থেকে সরিয়ে জায়গা করে নিলেন কারণ জোহর

বিগ বস 15 এর সিজন আরও অনেক উত্তেজনাপূর্ণ হতে চলেছে।সম্প্রতি সালমন ওটিটি পিরিয়ডের হোস্টিং না করার খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া শুরু করেছিল। তবে বিগ বস এবং সালমান খান যেন একে অপরের পরিপূরক। সালমান খান ছাড়া যেন বিগ বস শো একেবারেই অসম্পূর্ণ। তবে এবারে শোনা যাচ্ছে সালমান খান এবারে পুরোপুরিভাবেই সরে আসছে বিগবসের সঞ্চালকের ভূমিকা থেকে।

কালার্স এর জনপ্রিয় রিয়েলিটি শো “বিগ বস” এর পরবর্তী সিজন তার প্রথম ছয় সপ্তাহ ওটিটি-তে আসতে চলেছে এবং তারপরে টেলিভিশনে ধীরে ধীরে তা দেখানো হবে।মাঝে শোনা গিয়েছিল সিদ্ধার্থ শুক্লা কে এবারে বিগবসের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। তবে এবারে অন্য খবর শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আগামী আটই আগস্ট থেকে শুরু হতে চলেছে বুট এ বিগ বসের সম্প্রচার। ছয় সপ্তাহ পর্যন্ত মোট সিলেটের এপিসোড গুলো দেখানো হবে তারপর থেকে টিভিতে সম্প্রচার করা হবে বলে জানা গিয়েছে। তবে এবারে সঞ্চালকের ভূমিকায় সালমান খান নন সিদ্ধর্থ শুক্লা অন অন দেখা যাবে স্বয়ং করণ জোহর কে।

কিছুদিন আগেই বিগবসের মিটিংয়ে সঞ্চালকের ভূমিকায় কে থাকবেন তা নিয়ে একটি বৈঠক বসে। সেই বৈঠকেই প্রথমে সিদ্ধার্থ শুক্লা নাম উঠে এলেও পরে সকলের মতামত অনুযায়ী একজন বড় বলিউড তারকা কে সঞ্চালকের ভূমিকা নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তারপরেই উঠে আসে কারন জোহরের নাম এবং মিটিংয়ের শেষ পর্যায় পর্যন্ত পৌঁছে সকলে সিদ্ধান্তে আসেন যে করণ জোহর কে বিগ বসের এই সিজনে সঞ্চালকের দায়িত্ব দেয়া হবে।

এর আগেও বিতর্ক রিয়েলিটি শো কফি উইথ করণ’-এ আমরা করণ জোহর কে দেখেছি। এবারে আরো একবার বিগ বস OTT তে তেমনভাবেই করণ জোহরকে দেখা যাবে বলে ধারণা নেটিজেনদের। এবারের সিজনে সাধারণ আমজনতার কাছে সুযোগ আসবে বিগ বস-এর ঘরে অংশগ্রহণ নেওয়ার। তবে সিদ্ধার্থ শুক্লা সঞ্চালকের ভূমিকায় থাকবেন না শুনে তার ভক্তরা বেজায় অসন্তুষ্ট। তারা নেমে পড়েছেন করণ জোহারের নিন্দায়। ফের একবার উঠে আসে নেপোটিজম এর বিতর্ক।

Back to top button