একদমই মানুষের মতো অবিকল সালমান খানের সাথে কথা বলে চমকে দিলো একটি টিয়া পাখি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ভিডিও

ইন্টারনেটের যুগে পশু পাখিদের নানাধরনের কান্ডকারখানা ভাইরাল হয়। কখনো কারুর দুষ্টুমির ভিডিও আবার কখনো কারুর মানুষের মত অঙ্গভঙ্গি করার ভিডিও।

এখনকার সময়ে মানুষের সাথে সাথে পশু পাখিরাও দিন দিন ফেমাস হয়ে পড়ছে। ঠিক এই রকমই এক টিয়া পাখি ফেমাস হয়ে পড়েছে। যদিও এটি যেমন তেমন টিয়া পাখি নয়, তাও আবার তার কান্ড দেখে স্বয়ং অবাক হয়েছেন বলিউডের ভাইজান সালমান খান।

সম্প্রীতি সালমান খানের সঙ্গে একটি টিয়াপাখির ভিডিও খুব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ভাইজান টিয়া পাখিটির সঙ্গে প্রশ্ন উত্তরের খেলা খেলছেন এবং টিয়া পাখিটি ফটাফট সব প্রশ্নের উত্তর দিয়ে দিচ্ছে।

আপনি হয়ত ভাবছেন এতে আবার অবাক হবার কি আছে। আমরা সবাই জানি টিয়া পাখি কথা বলতে পারে। এমনকি খুব সুন্দর ভাবে নিজের প্রিয়জনের নকলও করতে পারে, তাহলে এ আবার এমনকি।

এখানেই তো আসল কামাল, টিয়া পাখিটি শুধু কথা বলতেই পারে না সে একদম মানুষের মত গলা করে কথা বলতে পারে। কেউ যদি চোখ বন্ধ করে তার গলার আওয়াজ শুনে নেয় তাহলে সে ধরতেই পারবে না যে সেটি কোনো মানুষের গলা নাকি টিয়া পাখির।

শুধু তাই নয়, টিয়া পাখিটি বুদ্ধিরও কোনো জবাব নেই। সালমান খান তাকে যা জিজ্ঞেস করছে সে ঠিক ঠিক ভাবে সেই প্রশ্নের উত্তর দিয়ে ফেলছে। এমনকি সালমান খান নিজেও সেই প্রশ্নের উত্তর জানেন না।

টিয়াপাখির কারনামা দেখে বেশ অবাকই হয়েছেন সালমান খান। শুধু ভাইজান নয়, সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। টিয়াপাখির প্রতিভা নেটিজেনদেরও মুগ্ধ করেছে।

বলিউড বেট্টা নামে ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট হয়েছে। এখনো পর্যন্ত ভিডিওটির ভিউস সংখ্যা ১ কোটি ছাড়িয়ে গেছে। তাহলে বোঝা যাচ্ছে পশু পাখিদের নানা রকমের কান্ড কারখানা দেখতে নেট নাগরিকদের দেখতে বেশ ভালই লাগে।