বলিউড

সলমন খান চেয়েছিলেন ‘শেরশাহ’তে বিক্রম বাত্রার চরিত্রে সিদ্ধার্থকে সরিয়ে তার ভগ্নিপতি আয়ুশ শর্মা কে অভিনয় করাতে! মুখ খুললেন ‘শেরশাহ’-র প্রযোজক শাব্বির বক্সওয়ালা, সামনে এলো বলিউড অভিনেতা সলমন খানের আসল চেহারা

চলতি সপ্তাহেই অনলাইন ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘শেরশাহ’ সিনেমাটি। কার্গিল যুদ্ধের পটভূমিতে ইন্ডিয়ান আর্মির ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রের উপর নির্ভর করে গড়ে ওঠা সিনেমাটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রধান ভূমিকায় অভিনয় করে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা আরো একবার উচ্চ প্রশংসিত হয়েছেন।

তবে এবার সিনেমাটির প্রযোজক শাব্বির বক্সওয়ালা নেটিজেনদের সামনে তুলে ধরলেন এক অজানা তথ্য। জানালেন কি ভাবে মূল ভূমিকায় সিদ্ধার্থ মামলহোত্রার বদলে বলিউড অভিনেতা সলমন খান দেখতে চেয়েছিলাম তার ভগ্নিপতি অভিনেতা আয়ুষ শর্মাকে।

প্রসঙ্গত এর আগে ‘লাভ যাত্রী’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সলমনের ভগ্নিপতি আয়ুষ। সেটি ফ্লপ হলেও তার হাতে এরপর আরো কিছু কাজ রয়েছে। তবে এর মধ্যেই ‘শেরশাহ’ সিনেমায় মূল ভূমিকায় অভিনয়ের জন্য সলমন তার নাম প্রস্তাব দিয়েছিলেন। তবে ততদিনে বিক্রম বাত্রার পরিবারের তরফে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রাকে মূল ভূমিকায় দেখতে চেয়ে অনুমতি দেওয়া হয়েছিল। পাশাপাশি বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করবেন বলে শারীরিক এবং মানসিক প্রস্তুতি নিতে শুরু করেছিলেন সিদ্ধার্থ নিজেও।

শাব্বির আরও জানিয়েছেন গোটা বিষয়টি এরপর অভিনেতা সলমন খানকে নির্মাতাদের তরফে স্পষ্ট করে বোঝানো হয়। এবং গোটা বিষয়টি বুঝতে পেরে সলমন নিজে থেকেই সরে যান বলে দাবি প্রযোজকের। বলাই বাহুল্য নেটিজেনরা কিন্তু একথা জানার পর বলছেন যে বিক্রম বাত্রার চরিত্র সিদ্ধর্থ মলহোত্রার থেকে অন্য কেউ বোধহয় এতটা ভালো করে ফুটিয়ে তুলতে পারত না।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button