বলিউড

‘বিগবসের’ ঘরে সিদ্ধার্থ শুক্লার উপর চিল্লিয়ে মেজাজ নিয়েছিলেন সলমন খান! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

আজ সকালেই বলিউড প্রেমীরা জানতে পেরেছেন এক মর্মান্তিক মৃত্যুর খবর। ‘বিগবস ১৩’ বিজয়ী সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণে হতবাক হয়ে গিয়েছেন তার অনুগামীরা। ইতিমধ্যেই তার মৃত্যুর কারণ ঘিরে তৈরি হয়েছে নানান ধোঁয়াশা। যদিও মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত ভাবে বলতে পারবেন তারা।

তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো একটি পুরোনো বিগবস ১৩ এর ভিডিও যেখানে বিগবস হাউসে প্রতিযোগী সিদ্ধার্থের উপর মেজাজ নিতে দেখা গিয়েছিল শোয়ের সঞ্চালক তথা বলিউডের ভাইজান সলমন খানকে। বলাইবাহুল্য সিদ্ধার্থের মৃত্যুর পর এই ভিডিও দেখে ভাইজানের উপর বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একাংশ।

প্রসঙ্গত, সিদ্ধার্থ শুধু মাত্র বিগবসই নয়, পাশাপাশি আরো অনেক রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন। ইন্ডিয়াস গট ট্যালেন্ট এর মত জনপ্রিয় শো সঞ্চালনার দায়িত্ব তিনি তুলে নিয়েছিলেন নিজের কাঁধে। এছাড়াও বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিপরীতে তাকে দেখা গিয়েছিল ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায়।

তবে, এদিন ভাইরাল হওয়া এই বিগবসের ভিডিও ক্লিপ দেখে নেটিজেনদের একটি অংশ মনে করছেন গোটা বিষয়টি হয়তো শোয়ের একটি অংশ মাত্র ছিল। তবে সিদ্ধার্থের অনুগামীরা মনে করছেন তিনি বিগবস জয়ী হলেও অনেকক্ষেত্রেই তাকে সলমনের মেজাজের শিকার হতে হয়েছে। বলাইবাহুল্য সব মিলিয়ে সিদ্ধার্থের মৃত্যুর পর আরো একবার সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন সলমন খান।

Back to top button