বলিউড

‘পাগল না হলে কেউ তোর এই ছবি করবেনা’! ভরা পার্টিতে করণ জোহরকে বলেছিলেন সলমন খান! অবশেষে গোটা ঘটনা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন করণ

বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক হলেন করণ জোহর। শুধু পরিচালনা নয় পাশাপাশি প্রযোজনাতেও সমান দক্ষ তিনি। তবে একসময় তিনিও ছিলেন বলিউডে ‘নিউ কামার’ অর্থাৎ সেরকম কেউ চেনা পরিচিত ছিল না ইন্ডাস্ট্রিতে তার।

ফলে তার প্রথম সিনেমা ‘কুছ কুছ হোতা হে’ যখন তিনি পরিচালনা করতে চলেছিলেন তখন ‘আমান’ চরিত্রের জন্য অভিনেতা খুঁজে পেতে রীতিমতো সমস্যায় পড়তে হয়েছিল পরিচালককে কারণ শাহরুখ খানের পাশে সহঅভিনেতার চরিত্রে অভিনয় করতে রাজি হননি তৎকালীন বলিউড নায়কেরা। ফলে অনেককে পার্শ্বচরিত্রটি অফার করলেও শেষ পর্যন্ত খালি হাতেই ফিরতে হয়েছিল করণকে।

এবার পরিচালক ইন্ডিয়ান আইডলের একটি পর্বে অতিথি বিচারক হয়ে এসে ফাঁস করলেন যে এরপরে একটি পার্টিতে সকলের সামনেই অভিনেতা সলমন খান তাকে বলে বসেছিলেন যে নিতান্ত পাগল না হলে কেউ করণের অফার করা পার্শ্বচরিত্রটি করতে রাজি হবে না।

তবে তার পরেই সলমন বলেছিলেন যে করণের বাবার যশ জোহরের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক, সেই কারণেই তিনি নিজে শাহরুখ খানের পাশে আমান নামক চরিত্রটি করতে চান।

এরপর বাকিটা ইতিহাস। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ারের সেরা সহ-অভিনেতার পুরস্কার লাভ করেছিলেন সলমন খান। এবং এই সিনেমাটিও নেটিজেনদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিল।

Back to top button