বলিউডStory

সলমন খানের সঙ্গে ঝামেলা করে বলিউডে টেকা যায়না! অরিজিৎ সিং থেকে সুশান্ত সিং রাজপুত, জেনে নিন কোন পাঁচ তারকার কেরিয়ার ডুবিয়েছেন সলমন

বলিউডের ভাইজান ওরফে অভিনেতা সলমন খানের অনুগামী সংখ্যা নেহাত কম নয়। পাশাপাশি সলমনের দান ধ্যানের কথাও এখন আর কারো অজানা নয়। তবে সলমনের সঙ্গে ঝামেলা করে যে বলিউডে টেকা যায় না তা অনেকেই জানেন না। তবে একথা সত্যি যে বিভিন্ন কারণে ব্যক্তিগত ঝামেলার পর সলমন নিজের হাতে ধ্বংস করেছেন এই পাঁচ তারকার সফল বলিউড কেরিয়ার।

নিজের প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বলিউডের উঠতি তারকা বিবেক ওবেরয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেননি সলমন। বিবেককে ফোন করে হুমকি দেওয়ার পাশাপাশি শেষ করে দেন তিনি তাঁর বলিউড কেরিয়ার। ভাইজান এর প্রভাবে আর তেমন ভালো কোন কাজই হাতে পাননি বিবেক
এরপর।

অজ্ঞাত কোন কারণবশত এরপর ২০০৬ সালে ‘বাবুল’ ছবির সেটে অভিনেতা জন আব্রাহামের সঙ্গে হাতাহাতি করেছিলেন বলিউডের ভাইজান। শোনা যায় এর পরেই জনের হাত থেকে বেরিয়ে যেতে থাকে একের পর এক সিনেমার অফার। তার পিছনে যে সলমনের হাত ছিল সে কথা কারো অজানা নয়।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভিযোগের তীর উঠেছিল সলমন খানের বিরুদ্ধে। জানা গিয়েছিল তিনি প্রভাব খাটিয়ে সুশান্তের হাত থেকে কেড়ে নিয়েছিলেন একের পর এক সিনেমার অফার। অপর এক বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রথমে ভালো সম্পর্ক থাকলেও এরপর সম্পর্কের অবনতি হয় দুজনের। শোনা যায় তার পরই সলমনের প্রভাবে ক্যাটরিনার বলিউডি কেরিয়ারের গতি কমতে থাকে।

একইভাবে গায়ক অরিজিত সিং-এর সঙ্গে সামান্য কারণে মনোমালিন্যের পর নিজের ছবিতে থেকে সলমন বাদ দিয়েছিলেন অরিজিতের গান। যা নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ জানিয়েছিলেন অরিজিৎ। বলাই বাহুল্য এই সমস্ত অজানা তথ্য এখন ধীরে ধীরে সামনে আসতেই যারপরনাই হতবাক হয়েছেন নেটিজেনরা।

Back to top button