বলিউড

প্রথম স্ত্রীর ২ সন্তান ও দ্বিতীয় স্ত্রীর ২ সন্তানের সঙ্গে প্রথমবার এক ফ্রেমে ধরা দিলেন তাদের বাবা সাইফ আলি খান, ঈদের উৎসবে একসাথে সপরিবারের ছবি দেখা গেল সোশ্যাল মিডিয়াতে

গত 21 শে জুলাই ছিল ঈদ উৎসব। ঈদ এর উৎসব উদযাপনের পাশাপাশি সেলিব্রেটিরা তাদের ঈদের কাটানো বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে নিয়েছেন। এক্ষেত্রে বাদ গেলেন না সারা আলি খান ও। এই দিন সোশ্যাল মিডিয়াতে পরিবারের সাথে কাটানো উৎসবের কিছু মুহূর্তের ছবি ভাগ করে নিলেন তিনি। ছবি ভাগ করে নেওয়ার সাথে সাথে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সারা।

প্রথমবার চার সন্তানের সঙ্গে একসঙ্গে দেখা গেল সাইফ আলী খানকে। সারার কোলে ছিল সাইফ এর দ্বিতীয় পুত্র সন্তান জেহ। চার ভাই বোন ও বাবার সঙ্গে এই ছবি গতকাল সারা তার ইনস্টাগ্রাম এ পোস্ট করেন। ছবিতে সারা সহ সকলেই একেবারে সাদা মাটা ঘরোয়া পোশাকে রয়েছেন।

সোফার উপরে সারা তার ছোট্ট ভাইটি কোলে নিয়ে বসে আছে পাশে বসে তৈমুর, মেঝেতে বসে রয়েছেন ইব্রাহিম। ছবিটি দেখে সকল অনুরাগী ঈদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে। তবে ছবিতে ছোট্ট জেহ র মুখ একটা ইমোজি দিয়ে ঢাকা রয়েছে তাতেই দর্শকেরা একটু অসন্তুষ্ট হয়েছেন। সারা ক্যাপশনের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

সাইফ আলী খানের প্রথম পক্ষের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম এবং দ্বিতীয় পক্ষের সন্তান এবং জেহ কে এই প্রথমবার একই ফ্রেমে দেখা গেল। সাইফের প্রথম পক্ষের দুই সন্তান তৈমুর এবং জেহ কে যথেষ্ট স্নেহ করে।

সারা আলি খান এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বলেন যে “জেহ আমার দিকে তাকিয়ে হাসলেই আমি গলে যাই এত মিষ্টি ও। আমি আমার বাবাকে মাঝেমধ্যে মজা করে বলি প্রতি দশকের একটি করে সন্তান আসছে। তবে আমি আমার ভাই বোনদের প্রত্যেককেই খুব ভালোবাসি এবং আমরা প্রত্যেকেই বাবা এবং মা করিনার সঙ্গে খুশি”।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button