বলিউড

৫০ পেরিয়ে ৫১ তে পা দিলেন অভিনেতা! আজও তাকে লাগে ২২, বাবার জন্মদিনে সৎ ভাই কে আদর করলেন সারা

দেখতে দেখতে ৫০ পেরিয়ে ৫১ তে পা দিলেন বলিউডের তারকা সাইফ আলি খান। জীবনের এই বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই কাটালেন অভিনেতা। তার জন্মদিন উদযাপন করতে উপস্থিত ছিল স্ত্রী কারিনা কাপুর খান, কন্যা সারা আলি খান এবং পুত্র জাহাঙ্গীর।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হয়েছে ছবিটি সাইফ আলী খানের জন্মদিনের দিন তোলা একটি মিষ্টি পারিবারিক ছবি। ছবিতে দেখা যাচ্ছে পাশে স্ত্রী কারিনা কাপুর খান তার আরেক পাশে দাঁড়িয়ে সারা আলি খান এবং কারিনা কাপুরের কোলে রয়েছেন দ্বিতীয়পত্র জাহাঙ্গীর। মিষ্টি এই পরিবারের ছবি এক টুকরো উঠে আসলো সোশ্যাল মিডিয়াতে। আর সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই দারুণভাবে ভাইরাল হয় এই ছবি, নেটিজেনরা সকলেই এই ছবি বেশ পছন্দ করেছেন।

বর্তমানে সাইফুল খান চার সন্তানের বাবা ১৯৯১ সালে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ আলী খান। তবে তাদের সংসার করে ওঠা হয়নি, দীর্ঘ ১৩ বছর সংসার করার পর এ ২০০৪ সালে অমৃতা সিংয়ের সঙ্গে সাইফ আলী খানের বিবাহ বিচ্ছেদ হয়। তখন তাদের দুই সন্তান ছিল সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পরেই সাইফ বিয়ে করেন বলিউড এর বেবো কারিনা কাপুর কে।

এরপরেই গত একুশে ফেব্রুয়ারি কোল আলো করে জন্ম নেয় তৈমুর। চলতি বছরের কিছুদিন আগেই জন্ম হয় জাহাঙ্গীরের। বর্তমানে চার সন্তানকে নিয়ে ভালই আছেন সাইফ আলি খান। তার প্রথম এবং দ্বিতীয় পক্ষের সকল সন্তানদের মধ্যে ভালোবাসা রয়েছে, সারা তার দুই ভাই তৈমুর এবং জাহাঙ্গীরকে অসম্ভব ভালোবাসেন তার প্রমাণ আমরা এর আগেও সোশ্যাল মিডিয়াতে বহুবার পেয়েছি।

Back to top button