মেয়েকে কোলে নিয়ে ছবি সোশ্যাল মিডিয়ায়! অভিনেত্রী বিপাশা বসু মা হলেন

বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে বেশ অনেকটাই সময় লাগে, পরিশ্রমও লাগে প্রচুর। বলিউডে কাজের সুযোগ একবার যদি হাতছাড়া হয়ে যায় তাহলে সেটা আর ফিরে আসে না। বলিউডে দাঁড়াতে গেলে শুধু ট্যালেন্ট থাকলে হয় না কিছুটা ভাগ্যের জোরে থাকতে হয়।

ট্যালেন্ট থাকলেও অনেকে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে পারে না। আর প্রথম সারির অভিনেতা অভিনেত্রী হতে গেলে ভাগ্যের জোর থাকতেই হয়। প্রমাণ করে দেখাতে হয় নিজেকে। তেমনই একজন হলেন বিপাশা বসু। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম।

অভিনেত্রী ২০০১ সালে ‘আজনাবি’ সিনেমার হাত ধরে বলিউডে পা রেখেছিলেন। তিনি দিল্লিতে জন্মালেও তার পড়াশোনা কলকাতাতেই। ১৯৯৬ সালে বিপাশা বসু সুপার মডেল উপাধি পান। ‘আজনাবি’ ছবিতে তিনি নেগাতিভ রলে অভিনয় করেছিলেন। শুরুটা নেগেটিভ চরিত্র দিয়ে হলেও পরে তিনি নায়িকা হিসেবে বহু সিনেমায় অভিনয় করেছেন।

তার সমস্ত সিনেমাই প্রায় সুপার ডুপার হিট। তিনি রোমান্টিক, থ্রিলার, হরর ইত্যাদি সমস্ত ধরনের ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রী বিপাশা বসুর অভিনয় দক্ষতা নিয়ে কোন সন্দেহ নেই। তিনি নিঃসন্দেহে একজন দক্ষ অভিনেত্রী।

২০১৬ সালে তিনি কারণ সিং গ্রোভারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর আগে অভিনেত্রীর আরো দুটো সম্পর্ক ছিল যা পূর্ণতা পায়নি। তিনি কারণ সিং গ্রোভারের তৃতীয় স্ত্রী। কারণ – বিপাশা জুটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

সম্প্রতি একটি ছবি দেখে গুজব রটেছে বিপাশা বসু মা হয়েছেন। ইতিমধ্যেই তার বিয়ের পাঁচ বছর হয়ে গেছে। এমন হওয়া অসম্ভব কিছু নয়।

তবে বিপাশা বসু মা হলে সেটা তার অনুরাগীরা জানতে পারতে কারণ এই দম্পতি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। তারা প্রায়ই তাদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন তাদের অনুরাগীদের সঙ্গে। তাই হঠাৎ এমন ছবি দেখে তার অনুরাগীরা এবং নেটিজেনরা বেশ চমকেই উঠেছিলেন। এই ছবি দেখে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেন।

তবে এই শিশুটি বিপাশা বসুর নিজের মেয়ে নয়। ‘হেট স্টোরি ৪’ সিনেমায় কারনের সহ-অভিনেতা বিভান ভাটেনার মেয়ে। সহকর্মীর মেয়েকে কোলে নিয়েই ছবি তুলেছেন কারণ-বিপাশা। তবে ছবিটি দেখেই বোঝা যাচ্ছে ছবিটি বেশ অনেকদিন আগেকার। কারণ যে ক্ষুদের জন্য এমন গুজব রটলো সে এখন বেশ কিছুটা বড় হয়েছে।