বলিউড

প্রতিবন্ধী এক ব্যক্তিকে সাহায্য করার মিথ্যা প্রতিশ্রুতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর! সাহায্যের বদলে ক্যামেরার সামনে পোজ দিতে ব্যস্ত থাকলেন অভিনেত্রী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা কাণ্ডের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছেন সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তী। একসময় মাদক কান্ডে জড়িয়ে বহুদিন বায়কুল্লা জেলে বন্দি ছিলেন রিয়া। তবে এখন জামিন পেয়ে আবার স্বমহিমায় ফিরছেন অভিনেত্রী।

তবে সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে এক প্রতিবন্ধী ব্যক্তির সঙ্গে মিথ্যাচারের কারণে আবারো সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে রিয়াকে। ঘটনার সূত্রপাত হয় যখন এদিন রিয়া মুম্বাইয়ের জুহুতে একটি সাঁলোতে যান। গাড়ি থেকে নামতেই তাকে ঘিরে ধরেন সাংবাদিক এবং আলোকচিত্রীরা।

সেসময়ে ভিডিওয় দেখা যায় একজন প্রতিবন্ধী মানুষ হুইল চেয়ার নিয়ে অভিনেত্রীর কাছে অর্থ সাহায্য চান। রিয়া তাকে ফিরিয়ে দেননি, তবে প্রতিশ্রুতি দেন পরে তিনি সাহায্য করবেন।

এর পর সাংবাদিকদের সামনে বিভিন্ন রকম পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। একসময় মাস্ক খুলে হাতে নিয়ে ক্যামেরার সামনে ছবি তোলেন অভিনেত্রী। তবে প্রতিবন্ধী মানুষটিকে আর সাহায্য করতে দেখা যায়নি রিয়াকে। বরং ফটো তোলা শেষ হতেই সোজা সাঁলোতে ঢুকে যান তিনি।

বলাই বাহুল্য ভিডিও ভাইরাল হতেই বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা রিয়ার প্রতি। অনেক নেটিজেন মন্তব্য করেছেন টাকা দিয়ে সাহায্য করতে না চাইলে রিয়ার উচিত ছিল তা সরাসরি বলে দেওয়া।

মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে একজন অসহায় মানুষের মনে আশা জাগানো কখনই উচিত হয়নি বলে মনে করছেন নেটিজেনদের একটি বড় অংশ। বলাই বাহুল্য এই ভিডিও যেন আবার প্রমান করল যে বিতর্ক কোনোভাবেই পিছু ছাড়ছেনা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button