সুশান্ত সিং রাজপুতকে মদ গাজা খাওয়াতেন সারা আলি খান, এনসিবির কাছে এমন কথাই বললেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী

গত বছর এই জুন মাসের ১৪ তারিখে মৃত্যু হয় বলিউডের সম্ভাব্যময় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এবছর এক বছর হয়ে যাবে সুশান্ত সিং রাজপুত আমাদের মধ্যে নেই। এখনো অভিনেতার মৃত্যু রহস্য অজানা।

তার মৃত্যুর পর সমস্ত মিডিয়ায় তিনি ছিলেন চর্চায়। তার মৃত্যু তদন্ত চলাকালীন নাম জড়িয়েছিল বেশ কয়েকজন বড় বড় অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালকের। তার মৃত্যুর সাথে মাদকের বিষয় জড়িত থাকায় এনসিবি সঙ্গে সঙ্গে তদন্তে নেমেছিলেন।

সম্প্রতি সুশান্ত সিং রাজপুত এর প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী এনসিবির কাছে স্বীকারোক্তির এক অংশে সারা আলি খানের নাম নিয়েছেন।

সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া বলেন সারা আলি খান সুশান্তকে মারিজুয়ানা আর ভদকা অফার করেছিলেন। সাইফ আলী খানের কন্যা সারা আলি খান বেশ কয়েকবার মারিজুয়ানার জয়েন্টও তৈরি করে দিয়েছিলেন সুশান্তকে এবং তারা একসঙ্গে ধূমপানও করতেন।

রিয়া বলেন সারা তাকে যন্ত্রণা উপশমের টোটকা হিসেবে আইসক্রিম আর মারিজুয়ানা একসঙ্গে মিশিয়ে খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। তিনি এও বলেন তারা ম্যাসেজ এই আলোচনা করেছিলেন। সারা আলি খান রিয়া চক্রবর্তী বলেছিলেন আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে নাকি শরীরের ব্যথা কমে। আর তিনি নিজেও শুটিংয়ের ক্লান্তি কমাতে এটাই করেন।

অতএব সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুতে নাম জড়ায় সাইফ কন্যা সারা আলি খানের। এনসিবি তাকে তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে তিনি তা স্বীকার করেন এবং এও জানান সুশান্তের সাথে তার সম্পর্ক বেশি দিন টেকেনি কারণ হিসেবে তিনি দোষ দিয়েছেন সুশান্ত বারবার অন্য মেয়েদের প্রেমে পড়াকেই। তাদের সম্পর্ক ২০১৯ সালে ভেঙে যায় এবং সারা আলি খান তাদের চ্যাটও দেখিয়েছেন এনসিবির কর্তাদের।