বলিউড

অসাধারণ বডি ট্রান্সফরমেশন! মেদ ঝরিয়ে পুরনো লুক ঝেড়ে ফেলে একেবারে অন্যরকম লুকে ফিরে এলেন রেমো ডিসুজা পত্নী লিজেল, স্ত্রীর নতুন লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজেই

বলিউডের জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফির রেমো ডিসুজা বর্তমানে দারুণভাবে জনপ্রিয় নিজের অসাধারণ ডান্সের জন্য তিনি এখন অনেক বড়মাপের একজন ডান্স কোরিওগ্রাফির তথা পরিচালক। কিছুদিন আগেই তিনি হার্ট অ্যাটাকের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তবে বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন, ফিরে এসেছেন নিজের কাজের জায়গা তেও।

রেমোর অসুস্থতার সময় তার স্ত্রী লিজেল দারুণভাবে ভেঙে পড়েন। সেই ছবিও দারুণভাবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। রেমো সুস্থ হয়ে বাড়ি ফেরার পর লিজেলও নিজেকে সময় দেওয়ার সুযোগ পেয়েছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে রেমো নিজের এবং স্ত্রীর কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে লিজেলের অসাধারণ বডি ট্রান্সফরমেশন এর ছবি পোস্ট করেছেন রেমো। ক্যাপশনে রেমো লিখেছেন “নিজেকে অসাধারণ সুন্দরী করে তুলেছে লিজেল, লক্ষ্যে পৌঁছতে সময় লেগেছে, অসম্ভবকে সম্ভব করে তুলেছে লিজেল, আমি সবসময় ওকে বলেছিলাম নিজের মন কে শক্ত করো।”

শেষ অবধি লিজেল নিজেকে তার লক্ষ্যে নিয়ে যেতে পেরেছেন। রেমো স্ত্রী লিজেলকে অনেক ভালোবাসা জানিয়ে লিখেছেন, লিজেল নিজের লক্ষ্য পূরণ করতে পেরেছেন বলে সে খুবই গর্ব বোধ করছে। লিজেল তার থেকে অনেক বেশি শক্তিশালী, এই কথা রেমো স্বীকার করেছেন। লিজেল তার কাছে অনুপ্রেরণা। রেমোর ছবির নিচে কমেন্ট বক্সে লিজেলের প্রশংসা করেছেন বলিউডের বরুণ ধাওয়ান, জয় ভানুশালী, আমির আলি, শাকিব সালিম এর মতন সেলিব্রিটিরা।

লিজেলও তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে রেমোর এই পোস্ট শেয়ার করেছেন, তিনিও রেমোকে খুব ভালোবাসেন। রেমোকে ছাড়া লিজেলের এই লক্ষ্য পূরণ সম্ভব হত না তাও জানিয়েছেন তিনি। কোনো কড়া ডায়েট নয়, সঠিক আহার ও সঠিক এক্সারসাইজের মাধ্যমে নিজেকে স্লিম অ্যান্ড ট্রিম করে তুলেছেন লিজেল।

 

View this post on Instagram

 

A post shared by Remo Dsouza (@remodsouza)

Back to top button