বলিউড

সুশান্তর প্রেমিকা রিয়া চক্রবর্তী ছিলেন বাইকুল্লার জেলে! কালো পোশাকে সেখানেই ঠাঁই হলো রাজ কুন্দ্রার

গত বছর থেকেই বলিউডে একের পর এক তারকাদের গোপন তথ্য ফাঁস হয়ে চলেছে। গত বছরই রিয়া চক্রবর্তীর মাদক দ্রব্য পাচারের খবর ফাঁস হয়েছিল, এ বছর ফাঁস হল রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসা। রিয়া চক্রবর্তী কে গ্রেফতারের পর বাইকুল্লা জেলে রাখা হয়েছিল এবার রাজ এরও সেই বাইকুল্লার জেলেই ঠাই হলো।

সোমবার রাতে রাজ কুন্দ্রা কে গ্রেফতারের পর আপাতত জেল হেফাজতেই রাখা হয়েছে। আগামী ২৩ শে আগস্ট পর্যন্ত রাজকে জেল হেফাজতে রাখা হবে বলে জানানো হয়েছে। তবে অগ্রিম জামিনের জন্য তিনি ইতিমধ্যেই আবেদন করেছেন।

বৃহস্পতিবার থানার সামনে দেখা মিলল রাজের। সাংবাদিকদের ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি ভিডিও তে দেখা যাচ্ছে রাজ কালো রঙের একটি টি শার্ট পরে রয়েছেন, মুখে মাস্ক এবং তাকে মেডিকেল টেস্টের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। সঙ্গে ছিল তার বিজনেস পার্টনার রায়ান।

রাজ কুন্দ্রার গ্রেফতার হবার পরেই বলিউডের অ্যাডাল্ট ফিল্ম সাইটের অভিনেত্রীরা একে একে করে রাজের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন। অজস্র অভিযোগ নিয়ে তারা হাজির হয়েছেন। তাদেরকে জোর করে এক প্রকার বাধ্য করা হয় এই ধরনের কাজ করতে হয়েছিল বলে জানান প্রত্যেকে।

আমাদের দেশে পর্ন ভিডিও নিষিদ্ধ তা সত্বেও রাজ লুকিয়ে এতদিন তার বিজনেস পার্টনার সঙ্গে হাত মিলিয়ে একের পর এক শর্টফিল্ম বানিয়ে চলেছেন এবং তা থেকে ইনকাম করে চলেছেন লক্ষ লক্ষ টাকা যা ইতিমধ্যেই মুম্বাই পুলিশ বাজেয়াপ্ত করেছে।

রাজের কর্মকাণ্ড ফাঁস হওয়ার পর থেকে শিল্পা শেঠী ও ট্রোল এর শিকার হয়েছেন বহুবার। স্বামীর কর্মকান্ডের জন্য লজ্জায় মুখ দেখাতে পারছেন না কাউকে। মুম্বাই পুলিশ এর তরফ থেকে জানানো হয় ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি ভিডিও বানানোর অভিযোগ করা হয়। সমস্ত ঘটনার সত্যতা যাচাই করে গত ১৯ শে জুলাই রাজ কে গ্রেফতার করা হয়।

Back to top button