বলিউড

‘বিগ বস ১৫’তে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী দেবে TRP! সপ্তাহে ৩৫ লাখ টাকার অফার দেওয়া হলো রিয়া চক্রবর্তীকে

বিগ বসের জনপ্রিয়তা মানুষের মধ্যে প্রচুর। এই বিগ বসে চাই বিতর্ক। আর বিতর্ক ছাড়া বিগ বস অর্থহীন। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে এই রিয়্যালিটি শো নিয়ে আলোচনা এখন তুঙ্গে। ‘বিগ বস ১৫’ শুরু হতে চলেছে। চলতি বছরের ২রা অক্টোবর প্রিমিয়র হতে চলেছে দর্শকদের মাঝে সবথেকে বেশি চর্চিত শো ‘বিগ বস ১৫’। এই শো দেখার জন্য মুখিয়ে আছেন সকল দর্শকগণ।

এখনো পর্যন্ত চ্যানেলের তরফ থেকে বিগ বস ওটিটি-র শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটের নাম সামনে আনা হয়েছে। সঙ্গে কা কেরণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ। সম্প্রতি একটি নাম নিয়ে উত্তেজনা রয়েছে তুঙ্গে। জানা গেছে বিগ বসের নির্মাতারা চাইছেন যে বিগ বসের এই সিজিনে যেন রিয়া চক্রবর্তী থাকেন। ইতিমধ্যেই অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকবার এই নিয়ে আলোচনায় বসেছেন বিগ বস নির্মাতারা।

জানা গেছে রিয়া চক্রবর্তীকে ৩৫ লাখ টাকা অফ অফার করা হয়েছে বিগ বসের তরফ থেকে। এই প্রথম কোনো প্রতিযোগিকে এতো টাকা অফার দেওয়া হলো বিগ বসের তরফ থেকে। বিগ বসে কোন প্রতিযোগিকে কত টাকা দেওয়া হচ্ছে সেই নিয়ে আলোচনা চলে মাঝেই মাঝে। ‘বিগ বস ৯’তে রিমি সেন বিগ বসের ঘরে প্রায় উপার্জন করেছিলেন ২.২ কোটি। শোনা যায় সিদ্ধার্থ শুক্লা পেতেন প্রতি সপ্তাহে ১৮-২০ লাখ টাকা। রেশমি দেশাই পেতেন ২০-২২ লাখ টাকা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মিডিয়াতে চর্চায় রয়েছেন এই অভিনেত্রী। মাদক মামলায় হেফাজতেও ছিলেন তিনি। সুশান্তের মৃত্যু রহস্যের পিছনে এই অভিনেত্রীর হাত আছে কিনা তা নিয়ে এখনো কিছুই জানা যায়নি। তবে এখন রিয়া চক্রবর্তীকে আদেও বিগ বস ১৫-র ঘরে দেখা যাবে কিনা সেই নিয়ে আলোচনা তুঙ্গে! এখন সেই দিকেই নজর সকল বিগ বস অনুরাগীদের।

Back to top button