‘রসনা গার্ল’ তানভী এখন মারাঠি সুপারস্টার! কাঁপাচ্ছেন বড় পর্দা ও সেই সঙ্গে নেটিজেনদের হৃদয়

শিশুশিল্পী হিসেবে ছোটপর্দায় ডেবিউ করেছিলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ তানভী হেগড়ে। জনপ্রিয় শরবত কোম্পানি রসনার বিজ্ঞাপনে তার অভিনয় মন কেড়ে নিয়েছিল নেটিজেনদের।

তার মিষ্টি গলায় বলা ‘আই লাভ ইউ রসনা’ ডায়লগটি অত্যন্ত বিখ্যাত ছিল সে সময়। বলা হয় তিনি প্রায় একা হাতেই সে সময় বাড়িয়ে দিয়েছিলেন রসনা শরবতের বিক্রি। কারণ তিনি অত্যন্ত জনপ্রিয় ছিলেন স্কুল স্টুডেন্ট এবং বাচ্চাদের মধ্যে।

তারপরে বয়ে গেছে অনেক জল। বর্তমানে তানভী আর সেই ছোট্ট শিশু শিল্পী নয়। তিনি হয়ে উঠেছেন একজন জনপ্রিয় টিভি সিরিয়াল এবং সিনেমা স্টার। যিনি বর্তমানে কাজ করছেন মারাঠি ইন্ডাস্ট্রিতে।

বিজ্ঞাপনের সাথে সাথেই তিনি মাত্র নয় বছর বয়সে কাজ করে ফেলেছিলেন বিখ্যাত সিনেমা ‘গজগামিনী’ তে যা পরিচালনা করেছিলেন অঙ্কন শিল্পী মকবুল ফিদা হুসেন।

সেখানে ছোট্ট শকুন্তলার ভূমিকায় তার অভিনয় মন কেড়ে নিয়েছিল ক্রিটিক এবং দর্শকদের। এরপর অভিনেত্রীক নেহা এবং অভিনেতা ইন্দ্র কুমারের সঙ্গে তাকে দেখা গিয়েছিল ‘রাহুল’ সিনেমাতেও।

স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘সোনপরী’তেও অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছিলেন তানভী। ছোটদের ধারাবাহিক ‘সাকালাকা বুম বুম’ এরও বেশ কয়েকটি এপিসডে উপস্থিত হয়েছিলেন তিনি।

এরপরে কিছুদিনের জন্য পড়াশোনায় মনোযোগ দেওয়ার জন্য তিনি উধাও হয়েছিলেন এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রি থেকে।
২০১৬ তে মারাঠি ফিল্ম ‘অথং’ দিয়ে আবার ফিরে আসেন তিনি। সেখানে তিনি যেমন তেমন নয়, একেবারে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিলেন দর্শকদের।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় তানভী। তবে এখনও তার অনুগামীরা তার ছোটবেলার রসনার বিজ্ঞাপন ভুলতে পারেননি তা বলাই বাহুল্য।