বলিউড

তুমুল মদ্যপান করে মহিলা অভিনেত্রী কে জড়িয়ে ধরে পরিচালক রামগোপাল ভার্মার অন্তরঙ্গ নাচের ভিডিও ফাঁস! প্রকাশ্যে এলো বলিউডের আসল কেচ্ছা

সোশ্যাল মিডিয়ার যুগে যেকোন পোস্ট ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। কোন ছবি বা ভিডিও যদি নেটিজেনদের কাছে আকর্ষণীয় বলে মনে হয় তাহলে সেই পোস্টটি নেট পাড়ায় ভাইরাল হতে বাধ্য। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মধ্য দিয়ে যে কোন তারকারা তার অনুরাগীদের সঙ্গে খুব সহজেই যোগাযোগ স্থাপন করতে পারেন।

অনুরাগীরা তাদের প্রিয় তারকার বিভিন্ন মুহূর্তের ছবি খুব সহজেই দেখতে পান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রতিদিন নেট দুনিয়ায় ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও তার মধ্যে কোনটি আকর্ষণীয় হয় আবার কোনটি হয়না। সম্প্রতি নেট দুনিয়ায় রাম গোপাল ভার্মার নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটিতে দেখা যাচ্ছে পরিচালক রাম গোপাল ভার্মা একজন লাল লং ড্রেস পরা মহিলার সঙ্গে উদ্যাম নাচে মত্ত। ব্যাকগ্রাউন্ডে ‘হায় রামা ইয়ে ক্যায়া হুয়া’ গানটি বাজছিল। রাম গোপাল ভার্মার নাচের এই ভিডিওটি দেখে অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন। অনেকে এটিকে অশ্লীল নাচ বলেছেন আবার অনেকে রাম গোপাল ভার্মার এমন নাচ দেখে মুগ্ধ হয়েছেন। তবে এই পরিচালক সেই সমস্ত মন্তব্যকে সেভাবে পাত্তা দেননি।

সম্প্রতি রাম গোপাল ভর্মা নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করে লিখেছেন এই ভিডিওটিতে যাকে নাচতে দেখা যাচ্ছে সেটা তিনি নন। তিনি এও লিখেছেন যে তিনি আমেরিকান প্রেসিডেন্ট জো বাইডেনের নামে শপথ করছেন। তবে তার এই কথা বিশ্বাস করতে পারছেন না নেটিজেনরা। তবে অনেকেই এই ভিডিও দেখে প্রশংসা করেছেন রাম গোপাল ভর্মার নাচের। তবে তার মতে ভিডিওতে যাকে নাচতে দেখা যাচ্ছে সেই ব্যক্তিটি তিনি নন।

Back to top button