‘আমাকে ঐশ্বর্য রাই এর মতো দেখতে’ রাখি সাওয়ান্তের বক্তব্য শুনে তুমুল খেপে গেলেন নেটিজেনরা

“রাখি সাওয়ান্ত”, বলিউডের সব থেকে পরিচিত মুখ। এমন কোনো ব্যাক্তি নেই যিনি রাখি সাওয়ান্তকে চেনেন না। বলিউড থেকে টেলিভিশন সব জায়গায় রাখির মায়া ছড়িয়ে আছে। কিন্তু এ কি বলিউডের আইটেম গার্ল নিজেই ভিডিওতে বলছেন যে তার অভিনেত্রী হওয়ার যোগ্যতা নেই। এমন কি হলো যে তার এই রকম স্বীকারোক্তি।

দিন কয়েক ধরে রাখির একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে রাখি একটি বিপনীতে কফি কিনতে গেছেন। কফির প্রতি তার দুর্বলতা “বিগ বস'” থেকে জানা যায়।

ভিডিওতে আরো দেখা যায় রাখির পিছু নিয়েছে কিছু প্যাপারাজি। বরাবরই রাখি মিডিয়ার সঙ্গে ভালো সম্পর্ক রেখেছেন। যখনি তাকে কেউ ছবির জন্য দাঁড়াতে বলে তিনি হাসি মুখে পোস দিয়ে দাঁড়িয়ে পড়েন। অনেকসময় তাকে মিডিয়ার লোকেদের সাথে হাসিমুখে কোথাও বলতে দেখা গেছে।

রাখি বরাবরই ঠোঁটকাটা স্বভাবের তার মুখে কোনো কথা আটকায় না বললেই চলে। বিপণির বাইরে এক প্যাপারাজি তার ছবি তোলাতে তিনি মন্তব্য করেন যে তাকে দূর থেকে ঐশরিয়া রাই এর মতো লাগে , কিন্তু কাছ থেকে রাখি সাওয়ান্ত লাগে। তিনি আরো বলেন তার অভিনেত্রী হওয়ার যোগ্যতা তার নেই তিনি যা আছেন তাতেই তিনি খুশি।

রাখির এই সরল স্বভাবই তাকে তার দর্শকদের কাছে পৌঁছে দেয়। বরাবরই রাখি তার সরলতার জন্যই দর্শকদের কাছে অতিপ্রিয় হয়ে ওঠেন। রাখি সাওয়ান্তকে শেষ বার “বিগ বস সিজেন ১৪” তে দেখা যায়। এই সিজেনে রাখি যথেষ্ট জনপ্রিয় হয়ে ওঠেন। বহুদিন বাদে টেলিভিশনে রাখির পদার্পন দেখার মতো ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)