বলিউড

৪২ বয়স হলেও এখনো বিয়ে হয়নি রাজ কুন্দ্রার শ্যালিকার! ‘বিগ বস’-এর ঘরে চুম্বন দিয়ে শমিতাকে ঘুম থেকে তোলেন রাকেশ

সম্প্রতি কিছুদিন আগেই শুরু হয়েছে বিগ বস OTT। বিগ বসের এই সিজনে হোস্ট এর দায়িত্বে রয়েছেন কারণ জোহর। সালমান খান নিজেকে এই দায়িত্ব থেকে সরিয়ে নেওয়ার পরে করণ জোহরকে এই দায়িত্ব দেওয়া হয়।

বিগ বস শুরুর দিন থেকেই প্রতিযোগীদের মধ্যে হিংসা এবং বচসা শুরু হয়ে গিয়েছে। বিশেষ করে শামিতা শেট্টির সঙ্গে বিগ বস এর ঘরের প্রায় অনেকেরই অনেক ধরনের তর্ক বিতর্ক লেগেই চলেছে।

তবে এবারে বিগ বস’-এর ঘরে শুরু হলো প্রেমের মরশুম। ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েছেন শামিতা শেট্টি এবং রাকেশ বাপাত। এর আগেও বেশ কয়েকটি সিজনে আমরা দেখেছি রিয়েলিটি শো চলাকালীন প্রতিযোগিরা নিজেদের কানেকশন খোঁজার চেষ্টা করেছে। এই সিজনেও তাই দেখা যাচ্ছে। শমিতা এবং রাকেশ এবং নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বললেও তাদের সম্পর্ক অনেক গভীর বলে মনে হচ্ছে।

সম্প্রতি দুটি প্রমো ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে রাকেশ শমিতা র উদ্দেশ্যে বলছেন “শমিতাকে আমার খুব আপন মনে হয় মনে হয়, ও আমার খুব কাছের”। এই কথা বলার পরেই শামিতা শেট্টি দৌড়ে গিয়ে রাকেশকে আলিঙ্গন করে এবং চারিদিক থেকে উল্লাস ধ্বনি শুনতে পাওয়া যায় বাকি প্রতিযোগীদের থেকে।

অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে রাকেশ এবং শমিতার চুম্বন দৃশ্য। শমিতার বিছানার পাশে এসে রাকেশ বসে এবং শমিতার হাতে চুম্বন করে তার ঘুম ভাঙ্গায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। রাতারাতি এই ভিডিও সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ঘুরতে থাকে।

কয়েক মাস আগেই রাজ কুন্দ্রার পর্নকান্ডর জন্য শামিতার নাম খবরের শিরোনামে উঠে এসেছিল, তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে মিডিয়াতে। তারপরেই বিগ বসের ঘরে দেখা গিয়েছে শমিতাকে এবং সেখানেও বিভিন্ন তর্কবিতর্কের মাধ্যমে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন বারবার।

Back to top button