বলিউড

‘রাজ নাইস গাই’, ‘রতনে রতন চেনে’, রাজ কুন্দ্রার পাশে দাঁড়াতে গিয়ে নেটিজেনদের কটুক্তির শিকার মিকা সিং

অনলাইন পর্ন ভিডিও বানিয়ে ছড়িয়ে দেয়ার অভিযোগে গতকালই সামনে এসেছিল শিল্পা সেটির বরকে গ্রেফতার করার ঘটনা। জানা গেছে শিল্পার বর রাজ কুন্দ্রা বেআইনিভাবে এই ভিডিও বানাতেন এবং তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। এবার রাজ কুন্দ্রার পাশে দাঁড়াতে গিয়ে ট্রোলড হলেন বিখ্যাত গায়ক মিকা সিং।

মুম্বাই পুলিশ সোমবার রাতে শিল্পার বর রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে। জানা গেছে রাজই এই দলের মূল ষড়যন্ত্রকারী ছিল। পাপারাৎজিরা এই প্রসঙ্গে মিকা সিং কে রাস্তায় প্রশ্ন করলে, গায়ক উত্তর দেন, “আমি রাজের একটি অ্যাপ দেখেছি এবং সেখানে তেমন কিছু ছিল না।”

এছাড়াও রাজকে গায়ক মিকা সিং ‘নাইস গাই’ বলে উল্লেখ করেছেন। গায়ক এর আরো সংযোজন, “আমি তো অপেক্ষা করছি কি হবে। দেখা যাক যাই হবে সেটা ভালোর জন্যই হবে। আমার অর অ্যাপ নিয়ে বিশেষ কিছু জ্ঞান নেই।”

কে দোষী কে নির্দোষ সেটা বিচার করা সম্পূর্ণ আদালতের কাজ। এই মন্তব্য ঘিরে তোলপাড় হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। কোন কোন নেটিজেন এর বক্তব্য, “রতনে রতন চেনে”, আবার কেউ কেউ বলেছেন, “এমন মন্তব্য করার আগে ভেবে চিন্তে বলা উচিত, তবে বলিউডের জন্য এ আর নতুন কি! বলিউড ড্রাগখোরদেরও সাপোর্ট করে, আর ক্রিমিনালদের ও।”

রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বাই পুলিশের হাতে উঠে এসেছে একাধিক প্রমাণ। পাওয়া গেছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপের চ্যাট। যেখানে এ বিষয়ে আর্থিক লেনদেনের কথাও বলেছেন তিনি। তার বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে।

৪২০(প্রতারণা),২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি এবং অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তার আচার) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। রাজকে আদালতে পেশ করা হলে বিচারক রাজের জামিনে না করে দিয়েছেন। সুতরাং রাজ এখন মুম্বাই পুলিশের কাস্টডিতেই রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button