বলিউড

জেলে কষ্টে দিন কাটছে স্বামী রাজের! স্বামীর সমস্যাকে পেছনের দিকে ফেলে আবারও সুপার ডান্সার এর মঞ্চে ফিরলেন শিল্পা

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হওয়ার প্রায় এক মাস হয়ে গেছে। অভিনেত্রী সেই সময়ে ডান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার 4’ এর বিচারক ছিলেন। তবে তার ব্যক্তিগত জীবনে অশান্তির জন্য তিনি কিছুটা সময় নিয়েছিলেন। হলে সেই সময় শো থেকে বিরতি নিয়েছিলেন শিল্পা। শিল্পীরা ‘সুপার ড্যান্সার’ ‘-এ অনুপস্থিতির জন্য ইন্ডাস্ট্রির কিছু বিখ্যাত ব্যক্তিত্ব কে বিচারকের আসনে দেখা যাচ্ছিল। এ পর্যন্ত, কারিশমা কাপুর, সোনালী বেন্দ্রে, মৌসুমী চ্যাটার্জি, মালাইকা অরোরা সহ বেশ কয়েকজন তারকা শোতে হাজির হয়েছেন।

তৃতীয়বারও রাজ কুন্দ্রা ম্যাজিস্ট্রেট কোর্টে ছাড় পেলেন না তিনি পুলিশ হেফাজতে থাকার পরে তাকে ম্যাজিস্ট্রেট কোর্টে তোলা হয় কিন্তু সেই দিনও পর্নোগ্রাফি মামলার জের তাকে মুক্তি দেওয়া হলো না। ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হলো রাজ কুন্দ্রাকে। রাজের গ্রেফতারের পর শিল্পা শেঠি নিজেকে পুরোপুরি সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন। তার পরিবারের ওপর নেমে এসেছিল ঝড় কিন্তু সেই সমস্ত ঝড়
কে কাটিয়ে তিনি সুপার ডান্সার ৪ এর সেটে ফিরিয়ে এনেছেন নিজেকে।

সুপার ডান্সার শুরু হয় ২০১৬ সালে। তখন থেকেই বিচারকের আসনে ছিলেন অনুরাগ বসু, গীতা কাপুর এবং শিল্পা শেট্টি। ২০১৬ থেকে এখন অব্দি শিল্পা কোনদিনও বিরতি নেন নি। একমাত্র তার করোনা রিপোর্ট পজেটিভ আসার শিল্পা কয়েকদিনের জন্য বিরতি নিয়েছিলেন। এরপর একদিনও নিজের কাজে ফাঁকি দেইনি। আরো একবার ১৯শে জুলাই নিজের স্বামীর গ্রেফতারের পর টিভির পর্দা থেকে থেকে সরিয়ে নিয়েছিলেন নিজেকে।

কিন্তু তিনজনের বিচারকের আসনে দুজনকে রাখা চলে না, তাই সুপার ডান্সার এর টিম কারিশমা কাপুর কে বিচারকের আসনে নিয়ে আসেন। এরপরে শিল্পা শেটি আবার সমস্ত কিছুকে পিছনে ফেলে কাম ব্যাক করেন।

সুপার ডান্সার সকল নির্মাতারা বরাবরই চেয়েছিল শিল্পা শেট্টি তাদের শোতে বিচারকের আসনে থাকুক। কিন্তু পারিবারিক এবং ব্যক্তিগত কিছু সমস্যার কারণে শিল্পা শেঠি নিজের জন্য কিছুটা সময় চেয়ে ছিলেন, তবে আবারো তিনি তার স্বামীর সমস্ত ঘটনা কে পেছনে ফেলে সুপার ডান্সার এর মঞ্চে ফিরে আসেন। তার ফিরে আসার আনন্দে সকলেই তাকে উষ্ণ অভ্যর্থনা জানান, যা দেখে তিনি খুবই আবেগপ্রবণ হয়ে পড়েন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button