বলিউড

স্ত্রী শিল্পা শেট্টি ঘরেলু মেয়ে বলে, রাত হলেই শালি সমিতা শেট্টির সাথে পার্টি করতে যেতেন রাজ কুন্দ্রা! অকপটে স্বীকার করেছিলেন নিজেই, তুমুল ভাইরাল ভিডিও

বলিউড প্রযোজক রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাজের একাধিক ইন্টারভিউ। নেটিজেনরা পুরোনো ইন্টারভিউ ঘেঁটে এখন বোঝার চেষ্টা করছেন আদতে রাজ মানুষটি কেমন।

এদিন ভাইরাল হয় একটি পুরোনো টিভি সাক্ষাৎকার যেখানে স্ত্রী শিল্পা শেট্টি এবং শালি সমিতা শেট্টির সঙ্গে বলিউড অভিনেতা কপিল শর্মার শোতে এসেছিলেন রাজ স্পেশাল অতিথি হিসেবে। সেখানেই বিভিন্ন রকম ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল তাকে। কথাচ্ছলে রাজ তখন অকপটে জানিয়েছিলেন শালি সমিতা শেট্টির সঙ্গে কতটা ঘনিষ্ট সম্পর্ক রয়েছে তার।

এরপরই তিনি বলেন তার স্ত্রী শিল্পা একজন ঘরেলু মানুষ। যিনি রাত-বিরেতে বাকি বলিউড অভিনেত্রীদের মত পার্টিতে যেতে পছন্দ করেন না। বরং বাড়িতে বই পড়ে, টিভি দেখে সময় কাটাতে পছন্দ করেন শিল্পা।

কিন্তু রাজ সম্পূর্ণ বিপরীত চরিত্রের মানুষ। ঘরে নয়, বরং বাইরেই সময় কাটাতে বেশি পছন্দ করেন তিনি। কিন্তু স্ত্রী শিল্পা তাকে সেখানে সময় দেননা, সেই কারণে রাজ নিজেই জানান শিল্পাকে বাড়িতে রেখে তিনি শালি সমিতাকে নিয়ে হামেশাই পার্টিতে হাজির হন। কারণ, তার মতোই সমিতাও পার্টি করতে ভালোবাসেন।

বলাইবাহুল্য এই ইন্টারভিউ সামনে আসতেই আবার নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছে রাজকে। অনেক নেটিজেনই তার এবং সমিতার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছেন।

কারণ ওই একই ইন্টারভিউতে সমিতা জানিয়েছিলেন রাজ-শিল্পার বিয়ের আগেই রাজকে তার রাজকে ভারি পছন্দ হয়েছিল, তিনি মনে করেন তার এবং রাজের মধ্যে ‘কানেকশন’ রয়েছে। ফলে, এই ইন্টারভিউ সামনে আসতেই আরো একবার ট্রোলের সম্মুখীন হয়েছেন রাজ কুন্দ্রা।

Back to top button