বলিউড

‘জামিন পেলেই বিদেশে পালাবেন রাজ’! ৪০০০ কোটি টাকার মালিক রাজের রাত কাটছে এখন জেলে, মুম্বাই পুলিশের তীব্র বিরোধিতায় আবারো পিছালো পর্ন-কান্ডে গ্রেফতার হওয়া রাজ কুন্দ্রার জামিন

গতমাসে পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পর্ন তৈরি করে একটি অ্যাপের মাধ্যমে তা বিদেশে পাঠানোর অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। শার্লিন চোপড়ার মট বলিউড অভিনেত্রী তার বিরুদ্ধে শারীরিক হেনস্থারও অভিযোগ তুলেছিলেন। এবার আবারো কোর্টে ধাক্কা খেলেন রাজ।

কারণ খোদ মুম্বাই পুলিশের তরফে এদিন রাজের জামিনের বিরোধিতা করা হয়। যদিও রাজ কুন্দ্রার আইনজীবী এদিন জানিয়েছিলেন যে রাজের বিরুদ্ধে কোনো শক্তিশালী প্রমাণ নেই।এমনকি গত মাসে পুলিশের তরফে যে চার্জশিট পেশ করা হয়েছিল সেখানে নাম ছিলোনা রাজ কুন্দ্রার। সে কারণেই তার জামিনের জন্য জোরদার আবেদন চালিয়েছিলেন তার আইনজীবী।

তবে মুম্বাই পুলিশের তরফে মেহুল চোকশি এবং নীরব মোদির উদাহরণ টেনে এনে বলা হয় যে জামিন পেলেই বিদেশে পালিয়ে যেতে পারেন রাজ। সে ক্ষেত্রে সমাজের কাছে ভুল বার্তা যাবে বলে দাবি করেন মুম্বাই পুলিশের একাংশ। পাশাপাশি পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে অনেক গরীব মেয়ের ভবিষ্যৎ নষ্ট হয়েছে। জামিন পেলে রাজ তাদেরকে তিনি প্রভাবিত করতে পারেন। ফলে তারা আর সাক্ষী দেবে না এমন আশঙ্কাও করছে মুম্বাই পুলিশ।

সব দিক বিচার করে এবং দুই পক্ষের মতামত শোনার পর ২০ আগস্ট পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে রাজ কুন্দ্রার জামিনের শুনানি। ফলে এই সপ্তাহটাও যে পুলিশি হেফাজতে কাটাতে হবে রাজকে তা স্পষ্ট হয়ে গিয়েছে।

Back to top button