বলিউড

‘পর্ন ভিডিও না বানিয়ে মানুষের জন্য ভালো কিছু করুন’! সদ্য জামিন পাওয়া রাজ কুন্দ্রাকে তীব্র কটাক্ষ অভিনেত্রী শার্লিন চোপড়ার

জুলাই মাসে পর্ন কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। তবে ৫০ হাজার টাকার বিনিময়ে সদ্য জামিন পেয়েছেন তিনি। তবে এখনো সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সমালোচনার শিকার হতে হচ্ছে রাজ এবং শিল্পা দু’জনকেই।

প্রসঙ্গত রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর তার তীব্র প্রভাব পড়েছিল অভিনেত্রী শিল্পা শেট্টির ব্যক্তিগত এবং পেশাগত জীবনে। তবে বর্তমানে শিল্পা একটি নাচের রিয়েলিটি শো এর বিচারক। ধীরে ধীরে আড়াল থেকে বেরিয়ে আবারও তিনি ক্যামেরার সামনে আসছেন। তবে তাতে অবশ্য সমালোচনার ঝড় থামছে না।

বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া এদিন এক টুইটের মাধ্যমে রাজ এবং শিল্পা দু’জনকেই মানুষের জন্য ভালো কিছু করার পরামর্শ দেন। প্রসঙ্গত শার্লিন সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি রাজের বিরুদ্ধে অভিযোগ তুলে প্রথম এগিয়ে এসেছিলেন। পাশাপাশি রাজ কুন্দ্রা তাকে শারীরিকভাবে হেনস্থা করেছে, এই অভিযোগও তুলেছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন শার্লিন জানান রাজ এবং শিল্পা দুজনেই যদি তাদের মুখোশ খুলে সমাজের জন্য ভালো কিছু করেন তাহলে তার বদলে সাধারণ মানুষও তাদেরকে ভালবাসবে। পাশাপাশি অভিনেত্রী শিল্পা শেট্টিকে কটাক্ষ করে তিনি লিখেছেন যে শিল্পার উচিত রাজপ্রাসাদ থেকে বেরিয়ে এসে বাইরের জগতটা দিকে মাঝেমধ্যে একটু তাকানো। বলাই বাহুল্য এদিন সোশ্যাল মিডিয়ার সমালোচনা কিন্তু প্রমাণ করে দিয়েছে যে রাজ এবং শিল্পাকে নিয়ে ট্রোল এখনই থামছেনা।

Back to top button