বলিউড

গায়ক রাহুল বৈদ্য ও অভিনেত্রী দিশা পারমার বিয়ের প্রথম রাতেই ঘটলো দুর্ঘটনা! রাহুল নিজেই তা জানালেন

বেশ কিছুদিন সম্পর্কে আবদ্ধ থাকার পর অবশেষে জোড় বেঁধেছেন প্রখ্যাত গায়ক রাহুল বৈদ্য এবং অভিনেত্রী দিশা পারমার। গত শুক্রবারই পরিবার এবং বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করেছেন এই দুই তারকা।

তবে বিয়ের প্রথম রাত যে মোটেও ভালো কাটেনি দুই তারকার, তা সম্প্রতি একটি ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে প্রকাশ করেছেন রাহুল।

বিয়ে পরবর্তী একটি অনুষ্ঠানে মঞ্চের উপর দাঁড়িয়ে বিয়ের প্রথম রাতে কি ঘটেছিল তা সকলের সঙ্গে শেয়ার করে নেন রাহুল। জানান বিয়ের রাতে তিনি তার দুই ভাই শ্রেয়স এবং অর্পিতকে পার্টি করার কথা বলেন।

তারপর কি ঘটেছে রাহুল জানেন না, তবে এরপর মাঝরাতে এসে তার দুই ভাই এবং এক মামা এসে ঘুম ভাঙান রাহুল এবং তার স্ত্রীর। মাঝরাতে ঘুম ভেঙে যাওয়ায় যারপরনাই বিরক্ত হন গায়ক। তিনি আরো জানান তার ঘুম ভাঙিয়ে তার ভাই এবং মামা জানতে চান তিনি জেগে ছিলেন কিনা।

মাঝরাতে ঘুম ভাঙিয়ে এই প্রশ্ন করায় যারপরনাই অবাক হন রাহুল এবং দিশা।তবে দুর্ঘটনার এখানেই শেষ নয়। বরং পরেরদিন একেবারে ভোরবেলা আরেক মামা এসে ঘুম থেকে তোলেন রাহুলকে। জানান তার ঘরে তিনি ফেলে গেছেন নিজের জ্যাকেটটা।

যদিও পরে জ্যাকেটটা নিলেও মামা পারতেন, তবুও মামা ঘুম থেকে তুলে দেন রাহুলকে। ফলে বিয়ের প্রথম রাত মোটেও রাহুল যেমনটা ভেবেছিলেন তেমনভাবে কাটেনি তা স্পষ্ট বোঝা গেছে তার কথা থেকে।

Back to top button