বলিউড

কাজের জন্য সঙ্গমের প্রস্তাব দিতেও পিছপা হননি প্রযোজকরা, প্রতারণা করেছিলেন সালমান খানও! মুখ খুললেন সোমি আলী

সোমি আলী, বলিউডে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে তাবড় তাবড় নায়ক দের সাথে বালিপাড়ায় একসময় অভিনয় করেছেন তিনি। তবে সেই জীবন তার কাছে মোটেই সুখকর।

জানা যায় এক সময় সুপারস্টার অভিনেতা সালমান খানের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। তবে সেই সম্পর্ক অস্বীকার করেন না অভিনেত্রীর সোমি আলী।

অভিনেত্রীর জন্ম পাকিস্তানে। বর্তমানে তিনি আমেরিকায় থাকেন। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, “সালমানের সাথে কাঠমুন্ডুতে একটি ছবির শুটিং করেছিলাম। কিন্তু প্রযোজকের তরফে কোন সমস্যার থাকার দরুন সেই ছবি আর মুক্তি পায়নি। সালমানের হোম প্রোডাকশনে সেই ছবির নাম হয়েছিল বুলান্দ।”

দীর্ঘ আট বছর একসাথে থাকার পর ভেঙে গিয়েছিল তাদের সম্পর্ক। সোমি আলি এর আরো সংযোজন, “আমি সলমনের সঙ্গে কথা বলি না। আমার ওই সম্পর্কটা থেকে বেরিয়ে এগিয়ে যেতে যা সাহায্য করেছিল। ১৯৯৯-এর ডিসেম্বরে আমাদের সম্পর্ক ভেঙে যায়। তখন সলমনের আরও কত বান্ধবী ছিল, আমি জানি না। তবে আমি ওর শুভকামনা করি। ওর এনজিও ভাল কাজ করছে। ও নিজেও ভাল কাজ করছে। কিন্তু ওর সঙ্গে যোগাযোগ বন্ধ করে মানসিক ভাবে আমি ভাল আছি। ও আমার সঙ্গে প্রতারণা করেছিল। আমি ওর সঙ্গে সম্পর্ক ত্যাগ করেছিলাম। বিষয়টা খুব সহজ।”

অভিনেত্রী বলেছেন সালমান খানের সাথেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর কোনরকম যোগাযোগ রাখেননি নায়ক এর সাথে। তিনি বর্তমানে অনেক অনেক ভাল আছেন বলেই জানিয়েছেন।

সোমি আলী তার বলিউডের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বলেন, অনেক প্রযোজকের কাছ থেকেই তিনি সঙ্গমের প্রস্তাব পেয়েছিলেন। এইসব প্রস্তাবে রাজি হননি অভিনেত্রী। তিনি এসব কারণেই নিজেকে বলিউড থেকে অনেক দূরে সরিয়ে নিয়ে গেছেন। বর্তমানে তিনি তার এনজিও সাথেই দিন কাটান।

Back to top button