বলিউড

বিয়ের ১ বছরের আগেই অন্তঃসত্ত্বা অভিনেত্রী কাজল আগারওয়াল! সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবির মাধ্যমে জানা গেলো সুখবর

সম্প্রতি ভাইরাল হয়েছে কাজল আগারওয়াল এর ছবি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কাজল আগারওয়াল। কয়েকদিন আগেই নিজেকে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে কাজল কয়েকটি ছবি শেয়ার করেন এবং সেই ছবি শেয়ার করার পর থেকেই চর্চা শুরু হয়েছে অভিনেত্রীকে নিয়ে। নেটিজেনদের একাংশের ধারণা যে কাজল অন্তঃসত্ত্বা।

সম্প্রতি অভিনেত্রী যে সমস্ত ছবিগুলো পোস্ট করেছেন তাতে তাকে বেজ রঙের বডিকন ড্রেস ও ওভারসাইজড লাল-সাদা চেক শার্ট পরে দেখা গিয়েছে। অভিনেত্রী গলায় পরেছিলেন সোনালি রঙের নেকপিস। তার কাঁধে ছিল স্লিং ব্যাগ। বন্ধুর সাথে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘বাই ও আমি’। আর এই ছবিতেই নেটিজেনদের অধিকাংশ লক্ষ্য করেছেন কাজলের ছোট্ট বেবি বাম্প। তারপর থেকে সকলে তাকে শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করেছে এবং এরপরই হঠাৎ রাতারাতি অভিনেত্রী সেই ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেন।

এরই মধ্যে বেশ কিছু সিনেমার কাজ ছেড়ে দিয়েছেন অভিনেত্রী। তার আগামী ছবি ‘ইন্ডিয়ান টু’ তে কামাল হাসান এর বিপরীতে অভিনয় করতে দেখা যেত তাকে, তবে সেই সিনেমা থেকে সরে এসেছেন তিনি। নাগার্জুনের ‘দি ঘোস্ট’ ছবিতেও অভিনয় করতে রাজি হননি তিনি। সেই ছবিতে তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেত। এরকমই একের পর এক সিনেমা ফিরিয়ে দেওয়ার কারণেই তার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা বাড়ছে।

২০২০ সালের অক্টোবর মাসে গৌতম কিছলু কে বিবাহ করেন কাজল আগারওয়াল। তবে অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে অভিনেত্রী বা তার স্বামী কেউ এখনো মুখ খোলেননি।

Back to top button