বলিউড

জাতীয় মঞ্চে বাংলার বাউল সংগীত গেয়ে মন জয় করল নদীয়ার ছেলে প্রাঞ্জল বিশ্বাস, পেল বিচারকদের তরফ থেকে প্রচুর পরিমান ভালোবাসা, মুগ্ধ অলকা-হিমেশ

সুপার সিঙ্গার এর মঞ্চে বাংলার বাউল গানকে বিচারকদের মুগ্ধ করে তুলল বাংলার ছেলে প্রাঞ্জল বিশ্বাস। ক্যাপ্টেন সালমান আলি টিমের এই ছোট্ট খুদে দর্শকদের প্রতিদিনই অবাক করে দিচ্ছে নিজের গানের মাধ্যমে এবার সুপার সিঙ্গার এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন আলকা ইয়াগ্নিক হিমেশ রেশমিয়া এবং জাবেদ আলী। এবং এই তিনজন তাঁবুর বিচারককে প্রতিদিনই নিজের গানের মাধ্যমে অবাক করে দিচ্ছে প্রাঞ্জল।

হঠাৎ করে গানের জগতের সঙ্গে যুক্ত হয়ে যাওয়া প্রাঞ্জনের একটি অদ্ভুত গল্প রয়েছে। হঠাৎ একদিন হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে খুঁজতে এক ফকির বাবার সঙ্গে দেখা হয় তার আর ওই ফকির বাবা প্রাঞ্জল এর হাতে তুলে দেয় এক দোতারা আর বর্তমানে সেই দোতারাই সব সময় তার সঙ্গী। জীবনে চলার পথে নানা রকম ভাবে জীবনকে দেখেছে আর এমন ভাবেই সে উপভোগ করতে চাই বড় হয়ে ফকির হওয়ার স্বপ্ন দেখে প্রাঞ্জল।

গত সপ্তাহ হতেই শুরু হয়েছে সুপার সিঙ্গার সিজন 2। এই শো এর ক্যাপ্টেন হিসেবে দেখা যাবে অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, মহম্মদ দানিশ আর সলমন আলি। ১৫ বছরের নিচেই বিভিন্ন খুদে প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হবে এই শো। প্রাঞ্জল এর গান শুনে তাকে আদর করে কোলে তুলে নেয় সালমান এবং দানিশ আর মঞ্চে এসে হিমেশ এবং আলকা ইয়াগ্নিক আদর করে যায়।

মাঝে প্রায় দু বছর বিরতির পর আবার টেলিভিশনের পর্দায় ফিরছেন সুপার সিঙ্গার সিজন 2। প্রথম সিজনের বিজয়ী হয়েছিল কলকাতার প্রীতি ভট্টাচার্য। আর বিভিন্ন ক্যাপ্টেনের ডুবে থাকবে প্রতিযোগিরা প্রথম রাউন্ডে সিলেকশন হলে তারা কোয়ালিফাই করবে সেকেন্ড রাউন্ড এর জন্য এবং সেকেন্ড রাউন্ডে যদি জিততে পারে বিচারকদের মন তাহলে শুরু হয়ে যাবে হাড্ডাহাড্ডি লড়াই।

Back to top button